ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভিডিও ফুটেজে ধরা পড়েনি কিছু!

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ১৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভিডিও ফুটেজে ধরা পড়েনি কিছু!

ক্রীড়া ডেস্ক : কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ দলের ড্রেসিং রুমের দরজার কাঁচ ভাঙা অবস্থায় পাওয়া গেছে বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচের পর। কাঁচের দরজাটি কীভাবে ভাঙল, সেই বিষয়ে তদন্ত করছেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড।

শুক্রবার রাতে ম্যাচ শেষ হওয়ার পর পরই তার কাছে বিষয়টি জানানো হলে তিনি সিসি ফুটেজ দেখার কথা বলেন। মাঠ কর্মীরা সিসি ফুটেজ দেখে ক্রিস ব্রডকে জানায়, সিসি ফুটেজ দেখে কোনো কিছু শনাক্ত করা যায়নি।

শনিবার দুপুরে তাকে জানানো হয়, সিসি ফুটেজ অনুযায়ী কোনো কিছুই বোঝা যাচ্ছে না বাংলাদেশ দলের ড্রেসিং রুমের দরজার কাঁচ কীভাবে ভাঙল! এবং কে বা কারা করেছে, সেই বিষয়টিও অষ্পষ্ট।

সিসি ফুটেজে বিষয়টি খোলাসা না হওয়ায় মাঠ কর্মীরা ব্রডকে বোঝানোর চেষ্টা করেন যে, দলের ক্রিকেটাররা জয় উৎযাপন করতে গিয়ে দরজায় শক্তভাবে আঘাত করে এবং সেই আঘাতেই কাঁচের দরজা ভেঙে যায়। এবং সেখানে আপ্যায়নে উপস্থিত হওয়া কর্মীরা এ বক্তব্য দিচ্ছেন।

কিন্তু ম্যাচ রেফারি তৃতীয় পক্ষের কোনো বক্তব্য শুনতে নারাজ। পাশাপাশি তাদের দাবি, তাদেরই একজন বাংলাদেশ দলের একজনকে দরজায় আঘাত করতে দেখেছেন কিন্তু ওই ক্রিকেটারের নাম প্রকাশ করতে অনিচ্ছুক তিনি।

কোনো প্রমাণ ছাড়াই ভারতীয় গণমাধ্যম ক্রিকবাজ অবশ্য বিষয়টিকে পুরোপুরি বাংলাদেশ দলের খেলোয়াড়দের ওপর চাপাতে চাইছে। ক্রিকবাজের শ্রীলঙ্কান প্রতিনিধি তার এক প্রতিবেদনে লিখেছেন, ‘আমরা নিশ্চিত যে ঘটনাটি মাহমুদউল্লাহ রিয়াদের ছক্কা মারার পরপরই হয়েছে এবং জয় উদযাপন করতে গিয়েই হয়েছে।’




রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়