ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাসপোর্ট কর্মকর্তা কোপানোর মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-৩০ ৬:৩৬:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-৩০ ৬:৩৬:৪৯ পিএম

বগুড়া প্রতিনিধি : বগুড়ার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক সাহজাহান কবিরকে কোপানোর মামলার প্রধান আসামি যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর মোস্তাকিম রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দিনাজপুরের হিলি সীমান্ত থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার বিকেলে জেলা পুলিশ কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা জানান, গত বুধবার বগুড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাকিম রহমান ছয়/সাতজন ক্যাডারসহ পাসপোর্ট অফিসে গিয়ে তার দুই সহযোগীর পাসপোর্ট করে দেওয়ার জন্য সহকারী পরিচালক সাজাহান কবিরকে চাপ দেন। বৈধ কাগজপত্র না থাকায় তিনি এতে রাজি না হলে কাউন্সিলর তাকে গালিগালাজ করে বেরিয়ে যান। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে অফিস থেকে বেরিয়ে ফুলতলার দিকে যাওয়ার পথে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয় সাহজাহান কবিরকে। এ ঘটনায় মামলা দায়েরের পর রাতেই গ্রেপ্তার করা হয় মোস্তাকিমের তিন সহযোগী হাসান আলী, জীবন ও রাসেল মিয়াকে। পরে শুক্রবার সকালে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয় প্রধান আসামি মোস্তাকিম রহমানকে।

পুলিশ জানিয়েছে, শহর যুবলীগের দপ্তার সম্পাদক মোস্তাকিম চাঁদাবাজি, সন্ত্রাস ও আওয়ামী লীগ নেতা সুজানুর রহমান সুজন হত্যামামলাসহ চারটি মামলার আসামি।

 

 

রাইজিংবিডি/বগুড়া/৩০ মার্চ ২০১৮/একে আজাদ/মুশফিক

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge