ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘সিটি নির্বাচনে অরাজকতাকে বরদাস্ত করব না’

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ১১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সিটি নির্বাচনে অরাজকতাকে বরদাস্ত করব না’

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ঘিরে কোনো অরাজকতা বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম।

তিনি বলেছেন, ‘‘আইনশৃঙ্খলা সংক্রান্ত বিয়য়ে পুলিশ প্রশাসন যথাযথ অ্যাকশন নেবে। আমরা অরাজকতা বরদাস্ত করব না। কেউ আইন অমান্য করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে যা দরকার, নির্বাচন কমিশন তার সব কিছুই করবে। তবে কাউকে অহেতুক হয়রানি করা হবে না।’’

বুধবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন সহায়ক কর্মকর্তাদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এ সব কথা বলেন।

এ সময় রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মন্ডল, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর ও অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামসহ নির্বাচন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রফিকুল ইসলাম বলেন, ‘‘ভোট কেন্দ্রে যাতে সবাই যেতে পারে, তার জন্য পরিবেশ নিশ্চিত করা গুরুত্বপূর্ণ। ম্যাজিস্ট্রেট এবং পুলিশ প্রশাসনের সঙ্গে  মিটিং করে কথা বলেছি- পরিবেশটা যেন থাকে। মানুষের ভিতরে যেন ভয়ভীতি না থাকে।’’

আগামী ১৫ মে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।



রাইজিংবিডি/গাজীপুর/১১ এপ্রিল ২০১৮/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়