ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল বিজ্ঞাপন কর্মকর্তার

বুলবুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩২, ১৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল বিজ্ঞাপন কর্মকর্তার

মেডিক্যাল প্রতিবেদক : রাজধানীর হানিফ ফ্লাইওভারে দুই বাসের রেষারেষিতে ঢাকা ট্রিবিউন পত্রিকার বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মো. নাজিম উদ্দীন (৩৮) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল পৌণে ১০টার দিকে সায়েদাবাদ জনপদ মোড় সংলগ্ন ফ্লাইওভারে একটি বাস আরেকটি বাসকে ওভারটেক করার সময় তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে সকাল সোয়া ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাজিম উদ্দীনের গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার কালমার বালুরচরে। তিনি ঢাকার শ্যামপুরে থাকতেন। সকালে অফিসের কাজে বের হয়েছিলেন তিনি।

নাজিম উদ্দীনকে উদ্ধারকারী পথচারী রাসেল মাহমুদ ঢামেকে সাংবাদিকদের বলেন, নাজিম উদ্দিন যাত্রাবাড়ীর দিক থেকে মোটরসাইকেলে করে সায়েদাবাদ জনপদ মোড় এলাকায় এলে তার পেছনে থাকা একটি যাত্রীবাহী বাস তাকে ওভারটেক করার চেষ্টা করে। এসময় ওই গাড়ির পেছনে আরো একটি গাড়ি ওভারটেক করার চেষ্টা করে। প্রথম গাড়ির ধাক্কায় তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান। গাড়ির পেছনের দুইটি চাকা তার ওপর দিয়ে চলে যায়। এরপর আমরা কয়েকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় মনজিল পরিবহনের একটি বাস জব্দ করা হয়েছে। নাজিম উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৭/বুলবুল/নূর/ইভা/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়