ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিশেষায়িত পেস বোলিং স্কোয়াডের ক্যাম্প শুরু

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৫-২৪ ৯:১৫:১৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৫ ৯:৪৩:১১ এএম
কক্সবাজারে উড়াল দেওয়ার আগে এবাদত হোসেনের সেলফিতে বিশেষায়িত পেস বোলিং স্কোয়াডের খেলোয়াড়রা
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : বিসিবির হাই পারফরম্যান্স ইউনিটের অধীনে বিশেষায়িত পেস বোলিং স্কোয়াডের ক্যাম্প বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে।

স্কোয়াডের ১২ পেসার বৃহস্পতিবার সকালে বিমানযোগে কক্সবাজারে পৌঁছে। ১ জুন পর্যন্ত এই ক্যাম্প চলবে কক্সবাজারে। বিসিবির পেস বোলিং কোচ চম্পাকা রমানায়েকের তত্ত্বাবধানে ক্যাম্পটা চলবে।

বৃহস্পতিবার বিকেলে কক্সবাজারে সৈকতের বালিতে রানিং করেন পেসাররা। তবে এদিন মূল মনোযোগ ছিল হিপস অ্যাবিলিটি এবং ব্যালেন্সের কাজে। স্কোয়াডে থাকা তরুণ পেসার ইয়াসিন আরাফাত মিশু জানালেন, বিকেল পৌনে ৫টা থেকে ৬টা পর্যন্ত লাবণি পয়েন্টে বালির ওপর ভারসাম্যের পরীক্ষা দেন তারা। তার মতে, সৈকতের বালুর কারণে আগের থেকে বেশি পরিশ্রম করতে হয়েছে পেসারদের।

রাইজিংবিডিকে মুঠোফোনে মিশু বলেন, ‘বিচে এরকম ব্যালেন্সের কাজ আগে করিনি। একাডেমি মাঠে ছোট্ট ওটুকু জায়গায় এর আগে এই কাজ হয়েছে। এটা পুরোপুরি আলাদা এবং কষ্টও বেশি। সৈকতের বালি গরম বেশি। মনোযোগ বেশি দিতে হয়। আশেপাশে মানুষ বেশি থাকে। তাদের মাঝে...আবার এখানে উচুঁ নিচু জায়গা। কোথাও বালি বেশি, কোথায় কম। এখানে কষ্টটা বেশি। পাশাপাশি উপকারিতাও বেশি হবে।’

প্রাথমিকভাবে স্কোয়াডে ডাক পেয়েছিলেন ১৫ পেসার। তবে ডাক পাওয়া সব পেসার বৃহস্পতিবার কক্সবাজারে ছিলেন না। জাতীয় দলে ডাক পেয়েছেন পেসার আবু হায়দার রনি ও আবু জায়েদ রাহী। পিঠের চোটের কারণে তাসকিন আহমেদের যাওয়া হয়নি।

বিশেষায়িত পেস বোলিং স্কোয়াড : কামরুল ইসলাম রাব্বী, খালেদ আহমেদ, এবাদত হোসেন, ইমরান আলী, আবুল হাসান রাজু, মোহাম্মদ সাইফউদ্দিন, হোসেন আলী, ইয়াসিন আরাফাত মিশু, হাসান মাহমুদ, কাজী অনিক, রবিউল হক, শরিফুল ইসলাম।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৮/ইয়াসিন/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge