ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জাতীয় শোক দিবসে বিএনপি এখনও উল্লাস করছে

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় শোক দিবসে বিএনপি এখনও উল্লাস করছে

নিজস্ব প্রতিবেদক: সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন বলেছেন, জাতীয় শোক দিবসে বিএনপি এখনও উল্লাস করছে। এবার তারা কেক না কেটে মিলাদ করেছে বেগম জিয়ার জন্য। কিন্তু সেই মিলাদেও তাদের মিথ্যাচারের শেষ ছিল না।

বৃহস্পতিবার রাজধানীর বাংলামটরে ইউনিট আওয়ামী লীগের শোক দিবসের আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘আসলে এই ১৫ আগস্টের পেছনে জিয়াউর রহমান এবং গংদের যে অংশগ্রহণ ছিল বা তাদের পরিকল্পনা ছিল সেটা আড়াল করতেই তারা এই জন্মদিনের গল্প ফেলেছে। যাতে তাদেরকে এই শোক দিবস পালন করতে না হয়। অথচ জিয়াউর রহমান বেঁচে থাকতে কোনো দিনই বেগম জিয়ার জন্মদিন ১৫ আগস্টে পালন করা হয়নি। বিএনপি বলছে তারা ঈদের পরে আন্দোলনে নামবে, আমরা বলি যে ঐ ভাবনা চিন্তা বাদ দিয়ে আপনারা নির্বাচনে আসুন। নির্বাচনের মাধ্যমেই জনগণ আপনাদেরকে ক্ষমতায় বসিয়ে দেবে। যদি আপনাদের প্রতি জনগণের আস্থা থাকে। অন্য কোনো পন্থায় অথবা ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়া যাবে না।’

আলোচনা সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাসার, যুগ্ম সম্পাদক কামাল চৌধুরী এবং শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হামিদ। সভা পরিচালনা করেন ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু মতি লাল। আলোচনা শেষে দোয়া ও তবারক বিতরণ করা হয়।




রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৮/আসাদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়