ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যুক্তরাষ্ট্রে খেলতে যাবে না রিয়াল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২২, ২৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুক্তরাষ্ট্রে খেলতে যাবে না রিয়াল

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগার জনপ্রিয়তা বাড়াতে যুক্তরাষ্ট্রে ম্যাচ আয়োজনের কথা বলছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। জিরোনার সঙ্গে একটি ম্যাচ যুক্তরাষ্ট্রে খেলতে সম্মত হয়েছে বার্সেলোনা। তবে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ যুক্তরাষ্ট্রে ম্যাচ খেলবে না বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

চলতি মৌসুমের দ্বিতীয়ার্ধে যুক্তরাষ্ট্রে ম্যাচ খেলার কথা রয়েছে বার্সা ও জিরোনার। অনেকেই ধারণা করেছিলেন বার্সার মতো এমন কিছু করতে যাচ্ছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ। তবে এবার তাদের ধারনা পাল্টে দিলেন রিয়াল সভাপতি পেরেজ। যুক্তরাষ্ট্রে ম্যাচ আয়োজনের কোনো স্বার্থকতা দেখছেন না তিনি।

সম্প্রতি এক সাক্ষাতকারে রিয়াল সভাপতি ফ্লেরেন্তিনো পেরেজ বলেন, ‘আমরা যুক্তরাষ্ট্রে খেলতে যাচ্ছি না। আমি জানি না সেখানে খেললে কি লাভ রয়েছে আমাদের। আমরা নিশ্চিতভাবে এ ধরনের ম্যাচ খেলতে অস্বীকার করবো।’

চলতি মৌসুমে লা লিগায় দারুণ খেলছে রিয়াল মাদ্রিদ। সবশেষ এস্পানিওলের বিপক্ষে জয় পেয়েছে দলটি। এ জয়ে আপাতত লিগ টেবিলের শীর্ষে রয়েছে দলটি। ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের চূড়ায় লস ব্লাঙ্কোসরা। এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট দ্বিতীয় স্থানে রয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন বার্সেলোনা।



রাইজিংবিডি/ঢাকা/২৩ সেপ্টেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়