ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

লিভারপুলকে বিদায় করে দিল উলভারহ্যাম্পটন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৬, ৮ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লিভারপুলকে বিদায় করে দিল উলভারহ্যাম্পটন

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষ দল লিভারপুল। তবে উলভারহ্যাম্পটন ওন্ডারার্সও খুব একটা পিছিয়ে নেই। তারা রয়েছে সেরা দশের মধ্যে। সোমবার রাতে এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয় দল দুটি। লিভারপুল ভেবেছিল উলভসের বিপক্ষে সহজেই জিতে যাবে। তাইতো অপেক্ষাকৃত দুর্বল দল মাঠে নামিয়েছিল। সেটার খেসারত দিতে হয়েছে জার্গেন ক্লপকে। উলভারহ্যাম্পটনের কাছে ২-১ ব্যবধানে হেরে এফএ কাপের তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হয়েছে তাদেরকে।

সোমবার নিজেদের ঘরের মাঠে উলভস ৩৮ মিনিটে এগিয়ে যায়। এ সময় দলটির মেক্সিকান ফরোয়ার্ড রাউল জিমিনেজ মাঝ মাঠের একটু সামনে বল পেয়ে দ্রুত ডান পাশ দিয়ে এগিয়ে যান। ডি বক্সের ডানপাশ দিয়ে ঢুকেই শট নেন। লিভারপুলের গোলরক্ষক সিমন মিগনোলেটের নাগালের বাইরে দিয়ে বল জালে আশ্রয় নেয়। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে উলভারহ্যাম্পটন।
 


বিরতির পর ম্যাচের ৫১ মিনিটে লিভারপুলের বেলজিয়ান ফরোয়ার্ড ডিভক ওরিজি গোল করে সমতা ফেরান। এ সময় ডি বক্সের লাইনের সামনে থেকে তাকে আলতো করে বল বাড়িয়ে দেন জেমস মিলনার। বল পেয়েই তিনি শট নেন। বল জালে আশ্রয় নেয়। অবশ্য বেশিক্ষণ এই সমতা স্থায়ী হয়নি। ম্যাচের ৫৫ মিনিটে আবারো এগিয়ে যায় উলভস। এ সময় ২৭ গজ দূর থেকে উলভসের পর্তুগীজ ফুটবলার রুবেন নেভেস গোল করে আবারো এগিয়ে নেন দলকে। বাকি সময়ে অবশ্য উলভারহ্যাম্পটনকে আর ছুঁতে পারেনি লিভারপুল। তাতে পরের রাউন্ডেও যাওয়া হয়নি তাদের। তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হয় শিরোপা প্রত্যাশীদের। অন্যদিকে অপ্রত্যাশিতভাবে চতুর্থ রাউন্ডে নাম লেখায় উলভারহ্যাম্পটন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়