ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন আমার কাজ : নৌ প্রতিমন্ত্রী

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন আমার কাজ : নৌ প্রতিমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমার নিজস্ব কোনো পরিকল্পনা নেই। নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন আমার লক্ষ্য।

বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে পরিচিতি সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী একাধিকবার বলেছেন, তার চাওয়া-পাওয়ার কিছু নেই। তার চাওয়া শুধু সোনার বাংলা গড়ে তোলা। তাই আমরা যে যেখানে আছি দেশকে এগিয়ে নেওয়ার জন্য ও সোনার বাংলা গড়ে তোলার জন্য কাজ করতে চাই।

তিনি বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে সমস্ত জাতি ঐক্যবদ্ধ হয়েছিল। ঠিক ১৯৭০ সালে বঙ্গবন্ধুর ডাকে মানুষ এভাবে ঐক্যবদ্ধ হয়েছিল। তাই বলতে হয় বিশ্বমানের বাংলাদেশ গড়ার ক্ষেত্রে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে।

মন্ত্রী বলেন, নৌপরিবহন মন্ত্রণলায়কে প্রধানমন্ত্রী খুব গুরুত্ব দিয়েছেন। দেশের সার্বিক উন্নয়নের ক্ষেত্রে এই মন্ত্রণালয় খুব গুরুত্বপূর্ণ।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ। জাতির পিতা এই দিনে দেশে ফেরেন। তার দেশে ফেরার মধ্য দিয়েই স্বাধীনতার পরিপূর্ণতা পায় বাংলাদেশ।

বক্তব্যের শুরুতে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা জানান। এ ছাড়া  জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে বিগত ১০ বছরে উন্নয়ন কর্মকাণ্ড ও বাস্তবায়নাধীন প্রকল্পগুলো  প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৯/নঈমুদ্দীন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়