ঢাকা, বৃহস্পতিবার, ৪ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

দুর্নীতি সহ্য করা হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-১০ ৭:১৪:৩২ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৭ ৮:৫৭:৫০ এএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : মৎস ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান বলেছেন, আমি একজন মুক্তিযোদ্ধা। মুক্তিযোদ্ধা হিসেবে ঘোষণা করতে চাই, আমার মন্ত্রণালয়ে কোনোরকম দুর্নীতি ও অস্বচ্ছতা থাকবে না। কোনো  অনৈতিক তদবিরকেও প্রশ্রয় দেওয়া হবে না। সবাইকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর বৃহস্পতিবার তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

আশরাফ আলী খান বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ জনগণের কল্যাণেই কাজ করতে চাই। প্রধানমন্ত্রী আমাকে বিশ্বাস করে গুরুত্বপূর্ণ এই মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন, আমি এজন্য তার প্রতি কৃতজ্ঞ। সততার সঙ্গে কাজ করে আমি প্রধানমন্ত্রীর বিশ্বাসের মর্যাদা রাখব।’

প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর এই প্রথম সচিবালয়ে আসেন আশরাফ আলী। এ সময় তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল। পরে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে তিনি কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে পরিচিতি সভায় মিলিত হন।

তিনি মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীকে ভেদাভেদ ভুলে একই পরিবারের সদস্য হিসেবে একযোগে কাজ করার আহ্বান জানান।

এ সময় মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল, অরিতিক্ত সচিব ওয়াসি উদ্দিন, মৎস্য উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান দিলদার আহমদ, অতিরিক্ত সচিব (প্রশাসন) সুবোল বোস মনি, মৎস্য অধিদফতরের ডিজি আবু সাইদ মো. রাশেদুল হক, প্রাণিসম্পদ অধিদদফতরের ডিজি হীরেশ রঞ্জন ভৌমিক, মৎস্য গবেষণা ইনস্টিটিউটের ডিজি ড ইয়াহিয়া মাহমুদ, প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের ডিজি ড নাথুরাম সরকার প্রমুখ বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC