ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ডাবল সেঞ্চুরি হলো না সাদমানের, সালাউদ্দিনের ৪ উইকেট

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১০ ৭:০৬:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১০ ৯:৪৪:৪৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি থেকে মাত্র ১৪ রান দূরে ছিলেন সাদমান ইসলাম। বুধবার তার দিকে তাকিয়ে ছিল পুরো দল।

কিন্তু দিনের শুরুতেই হতাশ করেন বাঁহাতি ওপেনার। ফতুল্লায় স্পিনার নাজমুল ইসলাম অপুর বলে শুভাগত হোমের হাতে ক্যাচ দেন ১৮৯ রানে। ১১ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন ঢাকা মেট্রোর এ ব্যাটসম্যান। ৩২৬ বলে ২১ চার ও ১ ছক্কায় ১৮৯ রান করেন সাদমান।

ডাবল সেঞ্চুরির স্বান না পেলেও তার দুর্দান্ত ইনিংসে শক্ত অবস্থানে আছে ঢাকা মেট্রো। ঢাকা বিভাগের করা ২০৬ রান ছাপিয়ে ঢাকা মেট্রো প্রথম ইনিংসে তুলেছে ৩৮৭ রান। দ্বিতীয় দিন শেষে তাদের রান ছিল ৩১২। আজ ৭৫ রান তুলতে হারিয়েছে শেষ ৬ উইকেট।

পুরো কৃতিত্বটা পেসার সালাউদ্দিন শাকিলের। বাঁহাতি পেসার একাই নেন ৩ উইকেট। সব মিলিয়ে ৪ উইকেট নিয়েছেন সালাউদ্দিন। এছাড়া নাজমুল ও শাহাদাত পেয়েছেন ২টি করে উইকেট। তৃতীয় দিনে ঢাকা মেট্রোর কোনো ব্যাটসম্যানের ব্যাট হাসেনি। স্কোরবোর্ডে মাত্র ২ রান যোগ করে আজ ৪১ রানে আউট হন মেহরাব জুনিয়র। ৩২ রান করেন জাবিদ হোসেন।

১৮১ রানে পিছিয়ে থেকে ব্যাটিংয়ে নেমে ৫০ রান তুলতেই ২ ‍ওপেনারকে হারিয়েছে ঢাকা বিভাগ। আবু হায়দারের বলে শুরুতে সাজঘরে ফেরেন রনি তালুকদার। আব্দুল মজিদ ১৮ রানে এলবিডব্লিউ হন আরাফাত সানীর বলে। এরপর বৃষ্টির বাগড়ায় বন্ধ হয়ে যায় দিনের খেলা। বেলা সাড়ে ৪টায় দিনের খেলার শেষ টানেন আম্পায়াররা।



রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৮/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC