ঢাকা, শুক্রবার, ৩ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আফিফের সেঞ্চুরি হতে দিল না বৃষ্টি

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১১ ৩:২১:১৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১১ ৬:৪৬:০২ পিএম
ম্যাচসেরা হয়েছেন সেঞ্চুরিয়ান জিয়াউর রহমান। ছবি: মিলটন আহমেদ

ক্রীড়া প্রতিবেদক : তৃতীয় দিন শেষে ৮১ রানে অপরাজিত থাকা আফিফ হোসেনের সামনে শেষ দিনে সেঞ্চুরির সুযোগ ছিল। কিন্তু সেটি হতে দিল না বৃষ্টি। বৃষ্টির বাগড়ায় শেষ দিনে যে একটি বলও মাঠে গড়াল না।

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে খুলনা ও বরিশাল বিভাগের মধ্যকার ম্যাচের চতুর্থ দিনের খেলা বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। প্রথম স্তরের এই ম্যাচটা শেষ হয়েছে অমীমাংসিতভাবে।



খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম তিন দিনে দুই দলের প্রথম ইনিংসই শেষ হতে পারেনি। টস হেরে ব্যাট করতে নেমে নুরুজ্জামানের ৭৪ রানের সুবাদে প্রথম ইনিংসে বরিশাল অলআউট হয়েছিল ২৯৯ রানে।

জবাবে একটা সময় ৮৮ রানেই ৫ উইকেট হারিয়ে ধুঁকছিল খুলনা। সেখান থেকে খুলনাকে টেনে তোলেন মোহাম্মদ মিথুন, জিয়াউর রহমান ও আফিফ। মিথুন ৭২ করে ফেরার পর সপ্তম উইকেটে জিয়া ও আফিফের ১৫৫ রানের জুটিতে দলের স্কোর ছাড়ায় তিনশ। গতকাল জিয়া সেঞ্চুরি (১১২) করে ফেরার পরই বৃষ্টিতে আগেইভাগেই দিনের খেলা শেষ হয়ে গিয়েছিল।



তৃতীয় দিনে ৮১ রানে অপরাজিত থাকা আফিফ শেষ দিনে সেঞ্চুরির সুযোগটা পেলেন না বৃষ্টির কারণে। আলোকস্বল্পতা ও ভেজা আউটফিল্ডের কারণে দুপুর দেড়টায় শেষ দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। এর কিছুক্ষণ আগে ইনিংস ঘোষণা করে খুলনা। ৭ উইকেটে ৩৪৯ রান করেছিল তারা।  

সেঞ্চুরিয়ান জিয়াউর রহমান ম্যাচসেরার পুরস্কার জিতেছেন।



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Walton