ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নাঈম-রাকিনের হাফ সেঞ্চুরি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ২৯ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাঈম-রাকিনের হাফ সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক : আরেকটি সেঞ্চুরির পথে এগিয়ে যাচ্ছেন নাঈম ইসলাম। তার ব্যাটে বড় সংগ্রহের স্বপ্ন বুনছে রংপুর বিভাগ।

ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে রংপুরে স্বাগতিক দলের মুখোমুখি হয়েছে রাজশাহী বিভাগ। টস হেরে ব্যাটিং করতে নেমে প্রথম দিন শেষে রংপুরের সংগ্রহ ৫ উইকেটে ২৩০ রান।

অভিজ্ঞ নাঈম দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। দিন শেষে ৬৩ রানে অপরাজিত আছেন ডানহাতি ব্যাটসম্যান। তাকে সঙ্গ দিচ্ছেন ধীমান ঘোষ। রংপুরের অধিনায়কের রান ১৩।

ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতে ৩৩ রান পায় রংপুর। এ জুটি ভাঙেন শফিকুল ইসলাম। অভিষিক্ত ফারদিন হাসান অনি ১৩ রানের বেশি করতে পারেননি।  দ্বিতীয় উইকেটে ৭৬ রানের জুটি গড়েন রাকিন ও মাহমুদুল। তার ব্যাটিং দৃঢ়তায় প্রথম সেশন ভালোভাবেই শেষ করে রংপুর।



দ্বিতীয় সেশনে ব্যাকফুটে চলে যায় স্বাগতিকরা। রাজশাহী তুলে নেয় ওপেনার রাকিন ও মাহমুদুলের উইকেট। সর্বোচ্চ ৭৯ রান করা রাকিন সানজামুলের বলে বোল্ড হন। স্পিনার দেলোয়ার হোসেন আউট করেন ৩৬ রান করা মাহমুদুলকে।

নাঈমের ব্যাটে রংপুরের রানের চাকা সচল থাকলেও তাকে সঙ্গ দিতে পারেননি কেউ। সোহরাওয়ার্দী শুভ ও তানবীর হায়দারের উইকেট তুলে শেষ সেশনে রংপুরকে জোড়া ধাক্কা দেন সানজামুল। শুভ ১০ ও তানবীর ৬ রান করেন। শেষ বিকেলে রংপুর আর কোনো উইকেট হারায়নি। হাফ সেঞ্চুরি তুলে সেঞ্চুরির পথে এগিয়ে যাচ্ছেন নাঈম।

প্রথম রাউন্ডে সেঞ্চুরির পর পরের তিন রাউন্ডে ব্যাট হাতে দ্যুতি ছড়াতে পারেননি নাঈম। ঘরের মাঠে সেই সুযোগটি পাচ্ছেন ৩১ বছর বয়সি এ ক্রিকেটার।  




রাইজিংবিডি/ঢাকা/২৯ অক্টোবর ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়