ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেষ ম্যাচে খুলনায় যোগ দিচ্ছেন সোহান ও ধ্রুব

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-০২ ৯:৩৫:০২ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০২ ১০:২৭:১৭ পিএম
Walton AC 10% Discount

আব্দুল্লাহ এম রুবেল : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের প্রথম চার রাউন্ডেই খুলনার হয়ে খেলেছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ও আফিফ হোসেন ধ্রুব। তবে পঞ্চম রাউন্ডে দলের সাথে ছিলেন না এই দুইজন। জিম্বাবুয়ের সাথে বিসিবি একাদশের তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলতে চট্টগ্রামে ছিলেন তারা।

তবে শেষ রাউন্ডে দু’জনই যোগ দিচ্ছেন খুলনা দলে। খুলনা দল শুক্রবার বরিশাল থেকে খুলনা হয়ে শুক্রবারই বগুড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। আর সোহান ও ধ্রুব চট্টগ্রাম থেকে বগুড়ায় দলের সাথে যোগ দিবেন। শেষ রাউন্ডে এখন খুলনা বিভাগের লক্ষ্য রেলিগেশন এড়ানো।

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে প্রথম স্তর থেকে রেলিগেশনের শঙ্কায় রয়েছে টানা তিনবারের চ্যাম্পিয়ন খুলনা বিভাগ। ৫ ম্যাচের একটিতে হেরে ১৩.০৪ পয়েন্ট নিয়ে প্রথম স্তরে পয়েন্ট তালিকার সবার নিচে আছে আব্দুর রাজ্জাকের দল। লিগের চতুর্থ রাউন্ডে বরিশাল ও খুলনা বিভাগের ম্যাচটি বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারেনি। ফলে পরিত্যক্ত হওয়া ম্যাচ থেকে দুই দলই মাত্র ২ পয়েন্ট করে পেয়েছিল।

লিগের শেষ রাউন্ডে আগামী সোমবার বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে খুলনা বিভাগ মুখোমুখি হবে শিরোপার প্রত্যাশায় থাকা রংপুর বিভাগের। মূলত এই ম্যাচের উপরই নির্ভর করছে খুলনার রেলিগেশন এড়ানো। প্রথম স্তরের অপর ম্যাচে শিরোপার রেসে থাকা আরেক দল রাজশাহী নিজেদের মাটিতে মুখোমুখি হবে বরিশাল বিভাগের। খুলনার থেকে সামান্য উপরে অর্থাৎ ১৩.১১ পয়েন্ট নিয়ে বরিশাল বিভাগও আছে রেলিগেশনের শঙ্কায়।

সব মিলিয়ে শেষ রাউন্ডে প্রথম স্তরের চার দলই চ্যালেঞ্জ নিয়ে নামছে। খুলনা ও বরিশাল বিভাগের লক্ষ রেলিগেশন এড়ানো। অপরদিকে রাজশাহী ও রংপুর বিভাগের লক্ষ শিরোপা। এদিকে শুক্রবার বগুড়ায় পৌঁছে শনিবার সকালেই অনুশীলনে নামার কথা রয়েছে খুলনা বিভাগের।

শেষ রাউন্ডের জন্য খুলনা দল :
আব্দুর রাজ্জাক রাজ, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তুষার ইমরান, কাজী নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, মইনুল ইসলাম সোহেল, আল আমিন হোসেন, রবিউল ইসলাম শিবলু, আব্দুল হালিম, মাহমুদুল হক সেতু ও  রবিউল ইসলাম রবি।

 

 

 

 

রাইজিংবিডি/খুলনা/২ নভেম্বর ২০১৮/রুবেল/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge