ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাদিকুরের সেঞ্চুরিতে লড়ছে চট্টগ্রাম

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-০৬ ৫:৫৯:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৬ ৬:০৩:৩২ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : প্রথম ইনিংসে মার্শাল আইয়ুবের সেঞ্চুরিতে ঢাকা মেট্রোর বড় সংগ্রহের পর সাদিকুর রহমানের সেঞ্চুরিতে জবাব দিচ্ছে চট্টগ্রাম বিভাগ।

ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডে ঢাকা মেট্রোর মুখোমুখি হয়েছে চট্টগ্রাম বিভাগ। দ্বিতীয় স্তরে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং করে শুরুটা খারাপ হয়নি মেট্রোর। মার্শাল আইয়ুবের সেঞ্চুরির পর প্রথম ইনিংসে ৩২৮ রানে অলআউট হয়েছে মেট্রো। জবাবে সাদিকুর রহমানের অপরাজিত সেঞ্চুরিতে ভর করে ৩ উইকেটে ১৯৬ রান করে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে চট্টগ্রাম। তৃতীয় দিনের মাঠে নামার আগের মেট্রোর চেয়ে ১৩২ রানে পিছিয়ে চট্টগ্রাম বিভাগ।

গতকালের ২৬৫ রানে ৫ উইকেট হাতে নিয়ে আজ দ্বিতীয় দিনের খেলা শুরু করে মেট্রো। ১১০ রানে অপরাজিত থাকা মার্শাল আইয়ুবকে আজ কোনো রান ছাড়াই সাজঘরে ফিরতে হয়েছে। মেট্রোর অধিনায়ককে দিনের শুরুতেই এলবিডব্লিউর ফাঁদে ফেলে বিদায় করেন চট্টগ্রামের বোলার হাসান মাহমুদ। ২১৪ বলে ১০ চার ও ২ ছক্কায় ১১০ রানের ইনিংসটি খেলেন মার্শাল আইয়ুব।

তার সঙ্গে মেট্রোর হয়ে শরীফুল্লাহ ৪০, জাবিদ হোসেন ৩১ এবং আসিফ আহমেদ ও আবু হায়দার ১৭ রান করে করেন।

বল হাতে চট্টগ্রামের হয়ে ৪টি উইকেট নেন নাঈম হাসান, এছাড়া শাখাওয়াত হোসেন ৩ ও হাসান মাহমুদ ২টি উইকেট পান।

জবাবে ব্যাট করতে নেমে নিজেদের প্রথম ইনিংসের শুরুটা দুর্দান্ত হয় চট্টগ্রাম বিভাগের। পিনাক ঘোষের সঙ্গে উদ্বোধনী জুটিতেই ১৪৬ রান তুলে নেন ওপেনার সাদিকুর রহমান। ব্যক্তিগত ৭৬ রানে পিনাক ঘোষ আউট হয়ে ফিরলে সেঞ্চুরির দেখা পেয়েছেন সাদিকুর রহমান। ১৮৫ বলে ৭টি চারে ১০০ রান করে অপরাজিত রয়েছেন তিনি। তার সঙ্গে ৭ রান করে অপরাজিত রয়েছেন চট্টগ্রামের অধিনায়ক ইয়াসির আলী।



রাইজিংবিডি/ঢাকা/৬ নভেম্বর ২০১৮/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge