ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শেষ দিনের খেলা শুরু

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৮ ৯:৩৬:০৩ এএম     ||     আপডেট: ২০১৮-১১-০৮ ১২:২৯:২৩ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডের চতুর্থ ও শেষ দিনের খেলা শুরু হয়েছে বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায়।

রাজশাহীতে প্রথম স্তরের ম্যাচে বরিশালের বিপক্ষে ২৮৪ রানের লক্ষ্য তাড়ায় তৃতীয় দিন শেষে রাজশাহীর সংগ্রহ ছিল ২ উইকেটে ১৮২ রান। শেষ দিনে জয়ের জন্য তাদের দরকার আর ১০২ রান। জুনায়েদ সিদ্দিক ৬৫ ও জহুরুল ইসলাম ২৫ রান নিয়ে শেষ দিনের খেলা শুরু করেছেন।

বগুড়ায় প্রথম স্তরের আরেক ম্যাচে রংপুরের বিপক্ষে তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে খুলনার সংগ্রহ ছিল ৬ উইকেটে ১৯২ রান। ৪ উইকেট হাতে নিয়ে ২০৪ রানে এগিয়ে তারা। জিয়াউর রহমান ১৭ ও মনিরুল ইসলাম ৬ রান নিয়ে শেষ দিনে ব্যাটিংয়ে নেমেছেন। প্রথম ইনিংসে খুলনার ২৬১ রানের জবাবে ৮ উইকেটে ২৪৯ রানে ইনিংস ঘোষণা করেছিল রংপুর।

কক্সবাজারে দ্বিতীয় স্তরের ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে ঢাকা মেট্রোর সংগ্রহ ছিল ৩ উইকেটে ৯৬ রান। ৭ উইকেট হাতে নিয়ে ৭৯ রানে এগিয়ে তারা। শামসুর রহমান ৩৭ ও মোহাম্মদ আশরাফুল ৭ রান নিয়ে শেষ দিন শুরু করেন। প্রথম ইনিংসে ঢাকা মেট্রোর ৩২৮ রানের জবাবে চট্টগ্রাম করেছিল ৩৪৫।

কক্সবাজারের আরেক মাঠে দ্বিতীয় স্তরের অন্য ম্যাচে ঢাকা বিভাগের বিপক্ষে তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে সিলেটের সংগ্রহ ছিল ৪ উইকেটে ১০৪ রান। তখনো ৬ রানে পিছিয়ে তারা। রাজিন সালেহ ৪০ ও এনামুল হক জুনিয়র ২ রান নিয়ে শেষ দিনে ব্যাটিংয়ে নামেন। প্রথম ইনিংসে সিলেটের ২৩৮ রানের জবাবে ঢাকা করেছিল ৩৪৬।




রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Marcel
Walton AC