ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ড্র ম্যাচে শামসুরের সেঞ্চুরি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৮ ৫:২৮:৫২ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৮ ৭:৫২:০৯ পিএম
চলতি লিগের শেষ রাউন্ডে সেঞ্চুরির দেখা পেয়েছেন শামসুর রহমান। (ছবি: সাজ্জাদ শাকিল)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হয়ে গেছে রাজশাহী বিভাগ। তবে দ্বিতীয় স্তরে শেষ রাউন্ডের এ ম্যাচে চট্টগ্রাম বিভাগ ও ঢাকা মেট্রোর মধ্যকার ম্যাচটি ড্রয়ে শেষ হয়েছে।

শেষ রাউন্ডে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের একাডেমি গ্রাউন্ডে মুখোমুখি হয় চট্টগ্রাম ও ঢাকা মেট্রো। টস জিতে আগে ব্যাটিং করে নিজেদের প্রথম ইনিংসে ৩২৮ রান করেছিল মেট্রো। জবাবে সাদিকুর রহমান ও পিনাক ঘোষের দৃঢ় ব্যাটিংয়ে ৩৪৫ রান করে চট্টগ্রাম। এরপর দ্বিতীয় ইনিংসে ৬ উইকেটে ২৬১ রানে মেট্রো ইনিংস ঘোষণা করলে জয়ের জন্য ২৪৫ রানের লক্ষ্য পায় চট্টগ্রাম। দ্বিতীয় ইনিংসে চট্টগ্রাম আজ শেষ দিনে ৪ উইকেটে ১৪২ রানের পর ম্যাচটি ড্র হয়।

দ্বিতীয় ইনিংসে ৩ উইকেটে ৯৬ রানে গতকাল তৃতীয় দিনের খেলা শেষ করেছিল ঢাকা মেট্রো। দলটি হয়ে ৩৭ রানে অপরাজিত থাকা ব্যাটস্যামন শামসুর রহমান আজ সেঞ্চুরির দেখা পান। ১৭৩ বলে ১০ চার ও ২ ছক্কায় ১২১ রানের ইনিংস খেলে আজ রানআউট হয়েছেন তিনি। তার সঙ্গে ৭ রান নিয়ে ব্যাট করতে নামা মোহাম্মদ আশরাফুল আউট হয়েছেন ৪৩ রানে। শেষ পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ৬ উইকেটে ২৬১ রানের পর ইনিংস ঘোষণা করে ঢাকা মেট্রো।

বল হাতে দ্বিতীয় ইনিংসে চট্টগ্রামের শাখাওয়াত হোসেন ২টি উইকেট নেন। এছাড়া ১টি করে উইকেট পান নাঈম হাসান ও ইরফান শকুর।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে সেঞ্চুরি পাওয়া চট্টগ্রামের ওপেনার সাদিকুর রহমান ১৭ রানে আউট হয়েছেন। তার সঙ্গে পিনাক ঘোষ ২৬, ইরফান শকুর ৪৪ ও সাজিদুল হক ২৬ রানে আউট হয়েছেন। ২৬ রান নিয়ে তাসামুল হক ও ১ রানে ইয়াসির আলী অপরাজিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC