ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাইবান্ধায় বাস খাদে, শিশুসহ নিহত ৬

মোমেনুর রশিদ সাগর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৬, ১৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাইবান্ধায় বাস খাদে, শিশুসহ নিহত ৬

উল্টে যাওয়া বাস

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ ছয়জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। রোববার ভোরে উপজেলার বালুয়াহাট (জুম্মারঘর) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন  নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল গ্রামের খুশ মাহবুবের ছেলে আব্দুল ওয়াহাব মণ্ডল (৪৭), গাইবান্ধা সদরের নারায়ণপুর গ্রামের ফিরোজ কবীরের স্ত্রী শাপলা বেগম (৩০) ও তার শিশু পুত্র আব্দুল আলিম (৬)। 

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহনের একটি বাস সৈয়দপুর যাচ্ছিল। পথে বালুয়াহাট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শিশু ও এক নারীসহ চারজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। আহত হন অন্তত ১১ যাত্রী। পরে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আরো একজন মারা যান।

তিনি আরো জানান, আহতদের মধ্যে তিনজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চারজনকে বগুড়া জিয়াউর রহমান (শজিমেক) মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানায় নেওয়া হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল হান্নান জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ১০ হাজার ও আহতদের প্রত্যেককে  ৫ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হবে।




রাইজিংবিডি/গাইবান্ধা/১৯ মার্চ ২০১৭/মোমেনুর রশিদ সাগর/উজ্জল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়