ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চট্টগ্রাম যাচ্ছেন মুশফিকরা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৮, ৪ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রাম যাচ্ছেন মুশফিকরা

ক্রীড়া প্রতিবেদক : অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে ক্যাম্প করতে আজ বেলা তিনটায় চট্টগ্রাম যাচ্ছে বাংলাদেশ জাতীয় দল। হোম কন্ডিশনের পূর্ণ ব্যবহার নিশ্চিত করতেই চট্টগ্রামে ক্যাম্প করতে যাচ্ছেন মুশফিকুর রহিম, তামিম ইকবালরা।

চট্টগ্রামে অনুশীলনের পাশাপাশি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে জাতীয় দল। অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজে চট্টগ্রামে দ্বিতীয় টেস্ট খেলবে বাংলাদেশ জাতীয় দল। ম্যাচটি শুরু হবে ৪ সেপ্টেম্বর। জাতীয় দলের ক্যাম্প এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটিও হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

শনিবার অনুশীলনে নামবে জাতীয় দল। এদিন সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত অনুশীলন করলেও পরের দুদিন সকাল-বিকাল দুবেলা শিষ্যদের অনুশীলন করাবেন চন্ডিকা হাথরুসিংহে। তিনদিনের প্রস্তুতি ম্যাচটি শুরু হবে ৯ আগস্ট। মাঝে ৮ আগস্ট বিশ্রাম পাবেন ক্রিকেটাররা। প্রস্তুতি ম্যাচ শেষ করে ১২ আগস্ট সকাল ৯টায় ঢাকার বিমান ধরবেন ক্রিকেটাররা।



দুদিন বিশ্রামের পর শুরু হবে চূড়ান্ত প্রস্তুতি। আগামী ১৮ আগস্ট ঢাকায় পা রাখবে স্টিভ স্মিথের দল।

এবারই যে প্রথম ঢাকার বাইরে ক্যাম্প করছে এমনটা নয়। বিশেষ প্রয়োজনে ঢাকার বাইরে ক্যাম্প করে ক্রিকেটারদের সেরা প্রস্তুতির সুযোগ তৈরি করে দেয় বিসিবি। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে খুলনায় ৩৩ ক্রিকেটারকে নিয়ে ক্যাম্প করিয়েছিলেন চন্ডিকা হাথুরুসিংহে।



রাইজিংবিডি/ঢাকা/৪ আগস্ট ২০১৭/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়