ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাজীপুরে ৩ ভুয়া ডিবি পুলিশসহ আটক ৬

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২৪ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ৩ ভুয়া ডিবি পুলিশসহ আটক ৬

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের শ্রীপুর ও কালিয়াকৈর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তিন ভুয়া ডিবি পুলিশসহ ছয়জনকে আটক করেছে।

বৃহস্পতিবার রাতে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

ভুয়া তিন ডিবি পুলিশ হলো- টঙ্গীর আউচপাড়া এলাকার খলিল মিয়ার ছেলে সজিব মিয়া (২৮), বরগুনার আমতলি থানার তারিকাটা এলাকার ফজলুল হকের ছেলে মেহেদী হাসান (৩৫) ও চাঁদপুরের ফরিদগঞ্জ থানার ভূঁইয়ারহাট এলাকার আব্দুল কাদেরের ছেলে শাহীন মিয়া (২৬)। অন্য তিনজন হলো- আলমগীর, আনোয়ার, ছগির। তাদেরকে একটি বিদেশি পিস্তলসহ আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শ্রীপুর উপজেলার ইদ্রপুর এলাকার জনৈক শিমুলের বাড়িতে মাদকদ্রব্য আছে বলে ডিবি পুলিশ পরিচয়ে সজিব, মেহেদী ও শাহীন বৃহস্পতিবার ভোরে অবৈধভাবে তল্লাশি শুরু করে। গোপন সংবাদ পেয়ে এলাকাবাসীর সহযোগিতায় তাদের আটক এবং একটি মাইক্রোবাস জব্দ করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, তারা ডিবি পুলিশের পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় নিরীহ মানুষকে ভয় দেখিয়ে অর্থ আদায় করত।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, কালিয়াকৈর থানা পুলিশ বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সুত্রাপুর এলাকার উর্মি এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসাপ্রতিষ্ঠানের সামনে একটি প্রাইভেটকার তল্লাশি করে ৭.৬৫ বোরের একটি বিদেশি পিস্তল উদ্ধার এবং আলমগীর, আনোয়ার ও ছগিরকে করে। আটককৃতরা দেশের বিভিন্ন স্থানে অস্ত্র সরবরাহ ও বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



রাইজিংবিডি/গাজীপুর/২৪ আগস্ট ২০১৭/হাসমত আলী/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়