ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বরিশাল-রংপুরের পয়েন্ট ভাগাভাগি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশাল-রংপুরের পয়েন্ট ভাগাভাগি

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে মুখোমুখি হয় বরিশাল বিভাগ ও রংপুর বিভাগ। প্রথম স্তরের এই ম্যাচটি অনুষ্ঠিত হয় রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে। বৃষ্টির কারণে প্রথম দুইদিন এই মাঠে টসই হতে পারেনি। তৃতীয় দিন শেষ বিকেলে টস হয়। ১৬.২ ওভার ব্যাট করার সুযোগ পায় রাজশাহী বিভাগ। এদিন কমপক্ষে ২৩ ওভার খেলা হওয়ার কথা থাকলেও মাত্র ১৬.২ ওভার খেলা হওয়ার পর আলো স্বল্পতার কারণে তৃতীয় দিন রোববার আর খেলা হয়নি। আজ সোমবার চতুর্থ দিনে রাজশাহীতে মুষলধারে বৃষ্টি হয়। বৃষ্টির কারণে আজ শেষ দিনে একটি বলও মাঠে গড়াতে পারেনি। ফলে নিষ্প্রাণ ড্র হওয়া ছাড়া এই ম্যাচের ভাগ্যে আর কিছু জোটেনি।

রাজশাহী বিভাগ ১৬.২ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে ৬১ রান সংগ্রহ করে। দলীয় ২ রানেই প্রথম উইকেট হারায় রাজশাহী। ২ রান করে কামরুল ইসলাম রাব্বির বলে শামসুল ইসলামের হাতে ক্যাচ দিয়ে আউট হন সাইমন আহমেদ। এরপর জাহিদ জাভেদ ও সোহরাওয়ার্দী শুভ মিলে তৃতীয় দিন শেষ করেন। জাহিদ ৪৩ বলে ৩ চারে ২৪ রান করে অপরাজিত থাকেন। তার সঙ্গে ৪৪ বলে ৪টি চার ও ১ ছক্কায় ৩৪ রানে অপরাজিত থাকেন সোহরাওয়ার্দী শুভ।



রংপুর বিভাগ প্রথম রাউন্ডে খুলনার সঙ্গে ড্র করে। এরপর দ্বিতীয় রাউন্ডে ড্র করে ঢাকা বিভাগের সঙ্গে। আর তৃতীয় রাউন্ডে এসে ড্র করল বরিশালের সঙ্গে। চতুর্থ রাউন্ডে আগামী শুক্রবার খুলনা বিভাগের সঙ্গে আবার মুখোমুখি হবে রংপুর।

এদিকে বরিশাল বিভাগ প্রথম রাউন্ডে ঢাকা বিভাগের সঙ্গে ড্র করে। এরপর দ্বিতীয় রাউন্ডে খুলনার কাছে হেরে যায়। তৃতীয় রাউন্ডে রংপুরের সঙ্গে ড্র করল। চতুর্থ রাউন্ডে তারা খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে আবার ঢাকার মুখোমুখি হবে।



রাইজিংবিডি/ঢাকা/২ অক্টোবর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়