ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্য গ্রেপ্তার

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৩, ১৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : ময়মনসিংহ থেকে প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-৩) এর সদস্যরা।

মঙ্গলবার রাতে ময়মনসিংহ সদর উপজেলার গোলকিবাড়ী এলাকা মো. সজল আমিন তরফদার (১৯) কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সজল টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার খরাবর গ্রামের মো. লুৎফর রহমান তরফদারের ছেলে। তিনি ময়মনসিংহ শহরে বসবাস করতেন। বুধবার দুপুরে এক ই-মেইল বার্তায় এই তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব-১২ টাঙ্গাইল সিপিসি-৩ এর উপ-পরিচালক ও অপারেশন কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিক্তিতে মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ শহরের গোলকিবাড়ী এলাকায় পাঁচতলা ভবন নাহার ভিলায় নিচতলায় অভিযান চালায় র‌্যাব-১২ এর একটি দল। নিচতলার পশ্চিম পাশের ফ্ল্যাট থেকে সজলকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে প্রশ্নপত্র ফাঁসে ব্যবহৃত মোবাইল ফোন ও নয়টি ভুয়া প্রশ্নপত্রের স্ক্রিনশটের ছবি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজল তার ব্যবহৃত মোবাইলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে গ্রুপ তৈরি করে চলমান এইচএসসি পরীক্ষার সাজেশন এবং ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ করে বিকাশের মাধ্যমে টাকা নিয়ে বিক্রির কথা স্বীকার করেছেন।  

তার বিরুদ্ধে ময়মনসিংহ সদর থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/১৮ এপ্রিল ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়