ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পঞ্চম দিনের বিজয়ী খুলনার পাবক প্রসাদ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৩, ১৯ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পঞ্চম দিনের বিজয়ী খুলনার পাবক প্রসাদ

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের পঞ্চম দিনে ১ হাজার ৬৭৩ জন অংশ নিয়েছিলেন। তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিয়েছিলেন ১ হাজার ৫৯৭ জন। তাঁদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী খুলনার পাবক প্রসাদ।

পড়াশুনা শেষ করে চাকরির জন্য প্রস্তুতি নিতে থাকা পাবক প্রসাদ বিজয়ী হয়ে ভীষণ খুশি। অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন,‘আমার আসলে বিশ্বাস হচ্ছে না। আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে আমি বিজয়ী হয়েছি। আমি নিয়মিত রাইজিংবিডি পড়ি। ফেসবুক ওয়ালে রাইজিংবিডির নিউজের লিঙ্ক পাই। সেদিন হঠাৎ কুইজের বিষয়টি দেখি। দেখে অংশ নিই। ভাবিনি পুরস্কার জিতব। খুবই খুবই আনন্দিত। অবিশ্বাস্য।’

বিশ্বকাপে তিনি আর্জেন্টিনার সমর্থক। লিওনেল মেসির পাগল ভক্ত। তিনি বিশ্বাস করেন প্রথম ম্যাচে ড্র করলেও ঘুরে দাঁড়াবে আর্জেন্টিনা। ৩২ বছর ধরে অধরা থাকা শিরোপা জিতবে।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে ( ) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়