ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শুক্রবার সজল-প্রভার ‘অভিমান খুনসুটি’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫১, ২৮ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুক্রবার সজল-প্রভার ‘অভিমান খুনসুটি’

বিনোদন ডেস্ক : বিয়ের আগে প্রিয়ন্তী ও শুভ বন্ধু ছিল। একই সঙ্গে তারা পড়াশোনা করত। বন্ধুত্ব থাকলেও তাদের মধ্যে প্রেম হয়নি। ঘটনাচক্রে শুভ-প্রিয়ন্তীর বিয়ে হয়। বিয়ের একদিন পর তাদের মাঝে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। প্রিয়ন্তীর পোষা একটা বিড়াল  থাকে। সারাক্ষণ সেই বিড়ালকে আদর করত প্রিয়ন্তী। আর এটাই সহ্য হয় না শুভর। বিড়ালকে ফেলে দেয়ার অনেক ফন্দি করে শুভ। কিন্তু প্রিয়ন্তী তা টের পেয়ে যায়।

প্রিয়ন্তী যৌথ পরিবার অনেক পছন্দ করে। তার শ্বশুর-শাশুড়ির সঙ্গে গল্প করতে খুব পছন্দ করে। শুভ ভাবে তার ভালোবাসা ভাগ হয়ে যাচ্ছে। অন্যদিকে প্রিয়ন্তী বিয়ের পরও বান্ধবীদের অনেক গুরুত্ব দেয়। সারাক্ষণ বান্ধবীদের সঙ্গে ফোনে কথা বলে। এটাও সহ্য হয় না শুভর।

এসব বিষয় নিয়ে প্রতিদিনই খুনসুটি তৈরি হয় প্রিয়ন্তী ও শুভর। প্রতিদিন তারা দুজন দুজনাকে বলে ডিভোর্স দেবে। তাদের অ্যাডভোকেট বন্ধুর সঙ্গে কথাও বলে। প্রতিদিন ডিভোর্স দেয়ার জন্য বের হয় কিন্তু রাস্তায় একেক দিন একেক ঘটনা ঘটে। এভাবেই এগিয়েছে ‘অভিমান খুনসুটি’ নাটকের কাহিনি।

নাইস নূরের রচনায় নাটকটি নির্মাণ করেছেন তপু খান। এতে প্রিয়ন্তী চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা আর শুভ চরিত্রে দেখা যাবে আব্দুন নূর সজলকে। এছাড়াও অভিনয় করেছেন পাভেল ইসলাম ও শিশুশিল্পী সারগাম। ২৯ জুন রাত ৮টায় আরটিভিতে নাটকটি  প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়