ঢাকা, শুক্রবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

টাঙ্গাইল মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশনের কনসার্ট

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-৩১ ৮:৩৭:৫০ এএম     ||     আপডেট: ২০১৮-০৮-৩১ ১০:৫৭:৫০ এএম
টাঙ্গাইল মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশনের কনসার্ট
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইল মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন (টাম্বা)। টাঙ্গাইলের বিভিন্ন ব্যান্ডদলের সংগঠন। সম্প্রতি সংগঠনটি ২৫ বছরে পা দিয়েছে। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে টাম্বা। আয়োজনে রয়েছে র‌্যালি ও কনসার্ট।

আগামী শনিবার সকাল ১০টায় টাঙ্গাইল পৌর উদ্যান থেকে শুরু হয়ে র‌্যালিটি শহর ঘুরবে। এরপর সকাল ১১টায় পৌর উদ্যানে শুরু হবে উৎসবের বিশেষ আয়োজন কনসার্ট। যেখানে সংগীত পরিবেশন করবেন টাম্বার ৮টি ব্যান্ডদলসহ বিভিন্ন ব্র্যান্ডের সদস্যরা।

কনসার্টটি সবার জন্য উন্মুক্ত থাকবে। তবে একজন ক্যানসার আক্রান্ত রোগীর চিকিৎসা সহায়তা দেওয়ার উদ্দেশ্যে যেকোনো অনুদান গ্রহণ করা হবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, নতুন ব্যান্ডদল ও ব্যান্ডশিল্পীদের সব ধরনের সহযোগিতা দেওয়ার উদ্দেশ্যে এবং তাদের একটি প্ল্যাটফর্মে আনতে ১৯৯৩ সালের ২৩ আগস্ট যাত্রা শুরু করে টাম্বা। ৬টি ব্যান্ডদল এর প্রতিষ্ঠাতা সদস্য ছিল। এরপর আরো দুইটি ব্যান্ড টাম্বার সঙ্গে যুক্ত হয়। বর্তমানে টাঙ্গাইলের ৮টি স্বনামধন্য ব্যান্ডদল টাম্বার সদস্য। ব্যান্ডগুলো হলো র‌্যাম্বলারস, নাসা, স্কাইলার্ক, স্ক্যান, পাজের, ব্লু সী, রানওয়ে এবং কোয়েস্ট।

টাম্বা একটি সমাজসেবামূলক সংগঠনও। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে যোগ দেওয়া ছাড়াও সংগঠনটি সেবামূলক কনসার্ট আয়োজন করে থাকে।



রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৮/অগাস্টিন সুজন/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge