ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

না’গঞ্জে হত্যার অভিযোগে স্বামী আটক

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২২ ৬:৪৭:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২২ ৬:৪৭:৫০ পিএম
না’গঞ্জে হত্যার অভিযোগে স্বামী আটক
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে আড়াইহাজার উপজেলায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী কবির হোসেনকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম মুক্তা খাতুন (২৬)।

আজ শনিবার দুপুরে পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাতে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এই ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত স্বামী কবির হোসেনকে আটক করে পুলিশের সোপর্দ করে। কবির উপজেলার দুপ্তারা কুমারপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে। নিহত মুক্তা সোনার গাঁয়ের কাঁচপুর এলাকার আউলাদ মিয়ার মেয়ে।

পারিবারিক কলহের জের ধরে দীর্ঘদিন ধরে মুক্তার সঙ্গে কবিরের মনোমালিন্য চলছিল। এরই জের ধরে শুক্রবার রাতে মুক্তা খাতুনকে উপর্যুপরি মারধর করে শ্বাসরোধে হত্যা করে কবির লাশ ঝুলিয়ে রাখে।

এক পর্যায়ে কবির নিজেই চিৎকার করে লোকজন জড়ো করেন। তার গতিবিধি সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের স্বামী কবির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২২ ডিসেম্বর ২০১৮/হাসান উল রাকিব/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge