ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ার্নারের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় সিলেট

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০১ ৬:৩৮:২৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০১ ৮:৩২:৫৪ পিএম
ডেভিড ওয়ার্নার
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : প্রথমবারের মতো বিপিএলে খেলবেন ডেভিড ওয়ার্নার। তাকে দলে ভিড়িয়েছে সিলেট সিক্সার্স। অস্ট্রেলিয়ান এই ব্যাটসম্যানের অভিজ্ঞতা কাজে লাগাতে পারলে সিলেট টুর্নামেন্টে ভালো কিছু করতে পারবে বলে মনে করেন সাব্বির রহমান।

অস্ট্রেলিয়া জাতীয় দলের পাশাপাশি বিগ ব্যাশ, সিপিএল, আইপিএলের মতো বিশ্বের বড় বড় টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতা আছে ওয়ার্নারের। আইপিএলে তার অধীনে সানরাইজার্স হায়দরাবাদ চ্যাম্পিয়ন হয়েছিল ২০১৬ সালে। বিপিএলেও সিলেটের নেতৃত্ব দেওয়া হয়েছে তার কাঁধেই।

বল টেম্পারিং কেলেঙ্কারিতে বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকা ওয়ার্নারকে দলে পাওয়া নিয়ে সিলেটের আরেক ব্যাটসম্যান সাব্বির আজ সাংবাদিকদের বলেন, ‘অবশ্যই সে অনেক ভালো খেলোয়াড়। তার অভিজ্ঞতা অনেক। অবশ্যই তার দলে থাকাটা অনেক ভালো দিক। ওর মতো বড় খেলোয়াড়ের অভিজ্ঞতা যদি আমাদের মাঝে শেয়ার করে, আমরা যদি ওকে অনুসরণ করি, আমরা যদি বাকি দশজন সাপোর্ট করতে পারি, তাহলে ভালো কিছু আসবে।’

শেখার জন্য ওয়ার্নারকে আলাদা করে জিজ্ঞেস করার কিছু নেই বলে মনে করেন সাব্বির। তিনি মনে করেন, ওয়ার্নারের সঙ্গে সঙ্গে থাকতে থাকতেই অনেক কিছু শেখা যাবে, ‘আসলে জিজ্ঞেস করার কিছু নেই। ও কীভাবে থাকে, ও কীভাবে খেলে, ওর সাথে থাকতে থাকতে খেলতে খেলত অনেক কিছু শেখা যাবে। ওকে প্রশ্ন করে তো সব সময় উত্তর পাওয়া যাবে না। থাকতে থাকতেই একটা ভালো বন্ধুত্ব হলে সে নিজে থেকেই আমাদের তার অভিজ্ঞতা শেয়ার করবে।’

 



গত বিপিএলে সিলেট তাদের প্রথম তিন ম্যাচের তিনটিই জিতেছিল। কিন্তু পরের নয় ম্যাচের মধ্যে হেরেছিল সাতটিই। সাত দলের মধ্যে পয়েন্ট টেবিলে পাঁচে থেকে শেষ করেছিল টুর্নামেন্ট। এবার ভালো সম্ভাবনা দেখছেন সাব্বির। তবে এর জন্য নির্ধারিত দিনে সেরাটা খেলতে হবে বলে মনে করেন ডানহাতি এই ব্যাটসম্যান।

‘গতবার আমরা ভালো শুরু করেছিলাম। এবারো চেষ্টা করব। আমাদের দল ভালো এবার। দেখা যাক কী হয়। আমাদের টিম কম্বিনেশন অবশ্যই অনেক ভালো। টপ অর্ডার, মিডল অর্ডারও ভালো। এখন মাঠে খেলতে হবে। টি-টোয়েন্টি ম্যাচে বড়-ছোট কোনো দল নেই। যে ১২০টা বল ভালো খেলতে পারবে, সে-ই ম্যাচ জিতবে’- বলেন সাব্বির।

আজ থেকে অনুশীলন শুরু করেছে সিলেট সিক্সার্স। আগামী ৬ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএল অভিযান শুরু করবে তারা।



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৯/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge