ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘তিনি এমন একজন যাকে অন্ধভাবে বিশ্বাস করতে পারি’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৩ ১:১১:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৩ ২:১৫:৩০ পিএম
আলিয়া ভাট
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক : বলিউডের একঝাঁক তারকা নিয়ে করন জোহর নির্মাণ করছেন তখত। সিনেমাটিতে অভিনয় করছেন আলিয়া ভাট। তবে এতে সম্মতি দেয়ার সময় চিত্রনাট্য পড়েননি তিনি। বরং করন জোহরের জন্যই সিনেমাটিতে অভিনয় করতে রাজি হয়েছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে আলিয়া বলেন, “সত্যি বলতে, তখত সিনেমার কাহিনি কী তা জানি না। একদিন করন আমাকে ফোন করে বলল, ‘আমি সিনেমাটি নির্মাণ করছি, তোমাকে এতে অভিনয় করতে হবে।’ আমি বলি, ঠিক আছে।”

করন জোহরের হাত ধরে ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আলিয়া। এ নির্মাতার জন্যই তখত সিনেমায় অভিনয় করছেন জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘এমনকি আমি চিত্রনাট্যও শুনিনি। ভালো করেই জানতাম এতে অভিনয় করব। সম্প্রতি আমরা যখন বুলগেরিয়াতে ছিলাম তখন তাকে জিজ্ঞেস করেছিলাম, সিনেমাটিতে আমার চরিত্র কী। সিনেমাটিতে করন জোহরের জন্যই অভিনয় করছি। কারণ তিনি এমন একজন যাকে অন্ধভাবে বিশ্বাস করতে পারি। শুধু তাই নয়, আমি যদি অন্য কোনো কাজ করতাম তাহলে সেটি বাদ দিয়ে হলেও এটিতে অভিনয় করতাম। আমি তাকে এতটাই ভালোবাসি।’

জানা গেছে, মুঘল সিংহাসন ও ঐতিহাসিক যুদ্ধ নিয়ে সিনেমাটি নির্মাণ হচ্ছে। সিনেমাটিতে আরো অভিনয় করবেন-অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, জানভি কাপুর প্রমুখ।

তখত সিনেমায় সম্রাট শাহজাহানের চরিত্রে দেখা যাবে অনিল কাপুরকে। আর তার মেয়ে জাহানারা বেগম হিসেবে পর্দায় হাজির হবেন কারিনা কাপুর। ভিকি কৌশলকে দেখা যাবে মুঘল বংশের ষষ্ঠ সম্রাট আওরঙ্গজেবের চরিত্রে। রণবীর সিং অভিনয় করবেন আওরঙ্গজেবের বড় ভাই দারা শিকোহর ভূমিকায়। দারা শিকোহর স্ত্রী নাদিরা বানু বেগমের চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট। এছাড়া আওরঙ্গজেবের স্ত্রী দিলরাস বানু বেগমের চরিত্রে দেখা যাবে ভূমি পেডনেকারকে। সর্বশেষ জানভি কাপুর অভিনয় করবেন হিরা বাঈ নামের এক দাসির চরিত্রে, যার প্রতি আকৃষ্ট হয়েছিলেন আওরঙ্গজেব।

উচ্চ আকাঙ্ক্ষা, লোভ, প্রতারণা, ভালোবাসা ও সিংহাসনের উত্তরাধিকার নিয়ে লড়াই দেখা যাবে তখত সিনেমাটিতে। এটির মূল বিষয়বস্তু ভালোবাসা ও যুদ্ধ। ২০২০ সালে মুক্তি পাবে সিনেমাটি। সিনেমার মাধ্যমে দুই বছর পর আবারো পরিচালকের আসনে দেখা যাবে করন জোহরকে।



রাইজিংবিডি/ঢাকা/৩ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge