ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে নেই নারিন-রাসেল!

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ২৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে নেই নারিন-রাসেল!

ক্রীড়া ডেস্ক: অলরাউন্ডার সুনীল নারিন ও আন্দ্রে রাসেল ওয়েস্ট ইন্ডিজ শিবিরের বড় দুই তারকা। তবে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে উইন্ডিজ ওয়ানডে দলে থাকতে পারছেন না এ দুই তারকা ক্রিকেটার।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে নারিন জানিয়েছেন, বোলিং অ্যাকশন নিয়ে এখনো পুরো আত্মবিশ্বাস পাচ্ছেন না তিনি। এর আগে এই স্পিনারের অ্যাকশন নিয়ে আইসিসি সন্দেহ প্রকাশ করায় ভয়টা এখনো কাটছে না। অন্যদিকে হাটুঁর চোটের কারণে ৫০ ওভারের ক্রিকেটে খেলার জন্য এখনো প্রস্তুত নন আন্দ্রে রাসেল।

দুই বছরেরও অধিক সময় ধরে ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলের বাইরে রয়েছেন নারিন। মূলত বোলিং অ্যাকশনে সমস্যা থাকায় নিজেকে শুধরানোর চেষ্টা করছেন তিনি। ২০১১ সালে তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছিল আইসিসি। অ্যাকশন পরিবর্তন করে ফিরলেও ২০১৪ সালে চ্যাম্পিয়নস ট্রফিতে আবারো তার বোলিং নিয়ে প্রশ্ন উঠে।

বোলিং অ্যাকশনে পরিবর্তন আনতে ২০১৫ সালে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছিলেন নারিন। আগামী সপ্তাহে স্পিন বোলিং বিশেষজ্ঞ কার্ল কিউয়ের সঙ্গে কাজ শুরু করবেন তিনি। তাই ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপেও তার অংশগ্রহন নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

তবে বিশ্বকাপের দলে আন্দ্রে রাসেলের খেলার সম্ভাবনা রয়েছে। টি-টোয়েন্টি ক্রিকেটের খেলার জন্য পর্যাপ্ত ফিট রয়েছেন তিনি। বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগে রয়েছেন তিনি। এছাড়া ফেব্রুয়ারিতে শুরু হওয়া পাকিস্তান প্রিমিয়ার লিগে স্টিভেন স্মিথের বিকল্প হিসেবে মুলতানস সুলতোনে খেলবেন রাসেল।




রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়