ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উইলসনের পরিবর্তে আইরিশ টি-টোয়েন্টি অধিনায়ক স্টার্লিং

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৪, ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উইলসনের পরিবর্তে আইরিশ টি-টোয়েন্টি অধিনায়ক স্টার্লিং

ক্রীড়া ডেস্ক: আগামী মাস থেকে আফগানিস্তানের বিপক্ষে তিন ফরম্যাটে সিরিজ খেলবে আয়ারল্যান্ড। ভারতে অনুষ্ঠেয় ওই সফরের টি-টোয়েন্টি সিরিজে আয়ারল্যান্ড দলকে নেতৃত্ব দেবেন পল স্টার্লিং। এর আগে ওমানে কোয়াড্রানগুলার টুর্নামেন্টেও আইরিশ টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন তিনি।

আয়ারল্যান্ড টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক গ্যারি উইলসন। সম্প্রতি চোখের সমস্যার ওমান ও ভারতে গিয়ে খেলতে পারবেন না তিনি। তবে এই সমস্যা দ্রুত কাটিয়ে উঠতে আশাবাদী এ তারকা ক্রিকেটার। আর এ সুযোগে ক্যারিয়ারে প্রথমবারের মতো আয়ারল্যান্ড দলকে নেতৃত্বের সুযোগ পাচ্ছেন স্টার্লিং।

বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খুলনা টাইটান্সের হয়ে খেলছেন আইরিশ ক্রিকেটার স্টার্লিং।প্রথমবারের মতো জাতীয় দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত স্টার্লিং বলেন, ‘গ্যারির অনপুস্থিতিতে দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাওয়া আমার কাছে আর্শীবাদের মতো। এই দলটির সিনিয়র খেলোয়াড়রা আমাকে বিভিন্ন সময়ে ভালো করতে সহায়তা করেছেন। আশা করছি ভবিষ্যতেও তাদের নিয়ে ভালো কিছু করতে পারব।’

ওমান কোয়ানড্রানগুলার টুর্নামেন্টে ৯ থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত ৫টি ম্যাচ খেলবে আয়ারল্যান্ড। এরপর আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটি শুরু করবে ২১ ফেব্রুয়ারি। ভারতের মাটিতে আফগানদের বিপক্ষে এরপর পাঁচ ম্যাচের ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে আইরিশদের।




রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়