ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আ’লীগ প্রতিহিংসায় নয়, উন্নয়নে বিশ্বাসী : ড. মোমেন

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ১৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ’লীগ প্রতিহিংসায় নয়, উন্নয়নে বিশ্বাসী : ড. মোমেন

নিজস্ব প্রতিবেদক, সিলেট : আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে নয়, উন্নয়ন আর শান্তির রাজনীতিতে বিশ্বাসী বলে মন্তব্য করেছেন সিলেট-১ (সিটি কর্পোরেশন ও সদর উপজেলা) আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন।

এর প্রমাণ হিসেবে তিনি গত ৫ বছরে সিলেট সিটিতে বিরোধী দলের মেয়র থাকা সত্ত্বেও পর্যাপ্ত উন্নয়ন বরাদ্দ দেওয়ার কথা তুলে ধরেন।

শুক্রবার সিলেট নগরী ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভা ও মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের অনুজ ড. মোমেন বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা করা হচ্ছে। কিন্তু অপপ্রচারকারীরা জানেন না যে, অপপ্রচার চালিয়ে সিলেটবাসীকে বিভ্রান্ত করা যাবে না। কোনোভাবেই ঠেকানো যাবে না নৌকার বিজয়।

সকাল ৯টায় তিনি নগরীর ১৭নং ওয়ার্ডের কাজীটুলা ও লোহারপাড়া এলাকায় গণসংযোগ, ১১টায় চৌহাট্টায় বুদ্ধিজীবী শহীদ মিনারে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শহীদ বুদ্ধিজীবী দিবসের শ্রদ্ধাঞ্জলি নিবেদন, দুপুরে সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কান্দিরপথ জামে মসজিদে জুমার নামাজ আদায় ও এলাকায় গণসংযোগ, বিকেল ৩টায় সাহেববাজারে খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় যোগদান, বিকেল ৪টায় হাউজিং এস্টেট এলাকায় গণসংযোগ করেন ড. মোমন।

গণসংযোগকালে তার সঙ্গে সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, নর্থ ইস্ট ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক আব্দুল হাই শিবলী, বিএমএ সিলেট’র সাবেক সভাপতি ডা. এ কে এম হাফিজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/সিলেট/১৪ ডিসেম্বর ২০১৮/নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়