ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘শান্তি ও উন্নয়নের মার্কাই নৌকা’

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২৩ ৬:৩৭:১৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৩ ৭:৪৭:১৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণমন্ত্রী ও ঢাকা-৮ আসনে মহাজোটের প্রার্থী রাশেদ খান মেনন বলেছেন, শান্তি ও উন্নয়নের মার্কাই নৌকা।

রোববার বিকেলে রাজধানীর পল্টনে পিডব্লিউডি কলোনিতে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, গত ১০ বছরে একজন এমপি হিসেবে ঢাকার প্রাণকেন্দ্রের মতিঝিল, শাহবাগ, শাহজাহানপুর এলাকায় কোনো সন্ত্রাস, চাঁদাবাজকে প্রশ্রয় দেইনি। মাদকের বিরুদ্ধে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। স্কুল-কলেজগুলোতে বহুতল ভবন করেছি। শহরকে পরিচ্ছন্ন রাখতে সর্বদা সচেষ্ট থেকেছি। এলাকার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছি।

তিনি আরো বলেন, ১০ বছর আগে এই এলাকায় সন্ত্রাস ও চাঁদাবাজদের দৌরাত্মের কারণে জনজীবন অতীষ্ঠ ছিল। কার মাধ্যমে এই সন্ত্রাস, চাঁদাবাজি হতো তা সবাই জানেন। এখন এই এলাকার মানুষ অনেক শান্তিতে বসবাস করছেন। আবার যদি এই আসনে কোনো সন্ত্রাসীকে বসাতে চান, তাহলে আমার কথা নাই। তবে এলাকার জনগণ যদি আরো পাঁচটি বছর শান্তিতে ও উন্নয়নের পথেই থাকতে চান তাহলে তারা আমাকে বেছে নিতে ভুল করবেন না। এলাকার জন্য এখনো অনেক কাজ করার বাকি আছে, যা আগামী ৫ বছরে সমাপ্ত করা সম্ভব। সুতরাং এলাকার শান্তি বজায় রাখতে ও উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে নৌকাই এক এবং একমাত্র সমাধান।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সুপারিনটেন্ডেন্ট ডা. এ কে এম নিজামুদ্দিন সভায় সভাপতিত্ব করেন। সভায় ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কেন্দ্র প্রধান রেজাউল করিম, সদস্য সচিব মঞ্জুরুল হক, পিডব্লিউডি মসজিদের সভাপতি আনোয়ারুল ইসলাম খানসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে রাশেদ খান মেনন পল্টন ও পুলিশ লাইনের আবাসিক ও কমার্শিয়াল এলাকায় মিছিলযোগে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ডিসেম্বর ২০১৮/আসাদ/রফিক

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge