ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিরাপত্তা চেয়েছেন বিএনপির প্রার্থী সুফিয়ান

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২৩ ৬:৪০:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৩ ৬:৪০:৪৪ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : নিজ নির্বাচনী কার্যালয়ে একাধিকবার হামলা, ভাঙচুরের ঘটনার পর নিজের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন চট্টগ্রাম-০৮ (চাঁন্দগাঁও) আসনের বিএনপির প্রার্থী আবু সুফিয়ান।

জীবনের নিরাপত্তা চেয়ে ইতিমধ্যে তিনি থানায় সাধারণ ডায়েরিও করেছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন। রোববার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আবু সুফিয়ান নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে আবু সুফিয়ান বলেন, ‘‘গত ১০ দিনে আমার শতাধিক নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আগে দিত গায়েবী মামলা, এখন জাল টাকা ও অস্ত্র মামলায় নেতা-কর্মীদের ফাঁসানো হচ্ছে। আামার বাসা থেকে বের হওয়ার সময় তিন কর্মীকে গ্রেপ্তার করে জাল টাকার মামলায় ফাঁসানো হয়েছে।’’

সুফিয়ান বলেন, ‘‘আমার প্রধান নির্বাচনী কার্যালয়ে পরপর তিনবার ভাঙচুর করা হয়েছে। আমার বাসভবনেও হামলার ঘটনা ঘটেছে। এখন আমি জীবন শঙ্কায় রয়েছি। জীবনের নিরাপত্তা চেয়ে আমি থানায় ডায়েরি করেছি।’’

আবু সুফিয়ান বলেন, জুলুম নির্যাতন হামলা গ্রেপ্তার করে নির্বাচনী মাঠ থেকে তাকে সরানো যাবে না। জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে লড়ে যাবেন।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম নগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়রার হোসেন লিপু, সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলীসহ নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৩ ডিসেম্বর ২০১৮/রেজাউল/বকুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge