ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাউদাম্পটনকে হারিয়ে দ্বিতীয় স্থানে ম্যানসিটি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-৩১ ৮:১৮:১২ এএম     ||     আপডেট: ২০১৮-১২-৩১ ৮:৩১:১০ এএম

ক্রীড়া ডেস্ক : লিগ কাপে লেস্টার সিটির সঙ্গে ১-১ গোলে ড্র। এরপর প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের কাছে ৩-২ ব্যবধানে ও লেস্টার সিটির কাছে ২-১ ব্যবধানে হার মানে ম্যানচেস্টার সিটি। তাতে পয়েন্ট টেবিলে অবনতি হয় তাদের। রোববার বাংলাদেশ সময় রাতে সাউদাম্পটনের বিপক্ষে জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। তবে লিভারপুলের সঙ্গে এখনো ৭ পয়েন্টের ব্যবধান রয়েছে।

রোববার সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচের ১০ মিনিটেই লিড নেয় সিটি। এ সময় বার্নার্ডো সিলভার বাড়িয়ে দেওয়া বল বাম পায়ের শটে জালে জড়ান ডেভিড সিলভা। অবশ্য ৩৭ মিনিটেই সমতা ফেরায় সাউদাম্পটন। এ সময় পিয়েরে এমিল হোজবার্গ গোল করে সমতা আনেন। অবশ্য এই সমতা বেশিক্ষণ স্থায়ী হয়নি।
 


৪৫ মিনিটে সাউদাম্পটনের জেমস ওয়ার্ড নিজেই নিজেদের জালে বল জাড়িয়ে দেন। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে যায় সিটি। আর প্রথমার্ধের যোগ করা সময়ে ওলেকসান্দরের ক্রসে সার্জিও আগুয়েরো গোল করেন। তাতে ৩-১ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্কাইব্লুজরা।

বিরতির পর অবশ্য আর কোনো গোল হয়নি। তাতে ৩-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা। ২০ ম্যাচ থেকে ৪৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে সিটি। সমান ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট নিয়ে লিভারপুল রয়েছে শীর্ষে। ৪৫ পয়েন্ট নিয়ে টটেনহ্যাম হটস্পার তৃতীয় ও ৪৩ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে চতুর্থ স্থানে।




রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৮/আমিনুল

Walton Laptop