ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেখ হাসিনাকে বিএসএমএমইউ উপাচার্যের অভিনন্দন

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-৩১ ৪:৩০:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৪ ৫:১০:৫৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদমুক্ত মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কোনো বিকল্প নেই। উন্নয়নের গণতন্ত্রের রূপকার ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষেই বাংলাদেশকে সঠিকভাবে সঠিকপথে এগিয়ে নেওয়া সম্ভব।

দেশের জনগণ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটকে বিজয়ী করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশকে চলমান উন্নয়নের ধারায় আরো এগিয়ে নেওয়ার কার্যক্রম বেগবান হবে। একইসঙ্গে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনেও তিনি সক্ষম হবেন।

বিবৃতিতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনার সুচিন্তিত, প্রজ্ঞাময় ও দক্ষতার সঙ্গে দেশ পরিচালনার মাধ্যমে অবশ্যই উন্নত, সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গঠন অর্থাৎ সত্যিকার অর্থেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন হওয়ার জোরালো প্রত্যাশা ব্যক্ত করেন।



রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৮/সাওন/শাহনেওয়াজ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge