ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

২০১৮ সালে স্বস্তিকার সেরা পরামর্শ

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ৩১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২০১৮ সালে স্বস্তিকার সেরা পরামর্শ

বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বাংলাদেশের সিনেমায় অভিনয় না করেও এদেশে বেশ পরিচিত মুখ তিনি। বড় পর্দায় পা রেখে রূপ আর অভিনয় দক্ষতায় নিজের জাত চেনান স্বস্তিকা। চরিত্রের প্রয়োজনে নিজেকে যেমন ভেঙেছেন তেমনি সাহসী দৃশ্যে অভিনয় করেও সমালোচিত হয়েছেন বহুবার।

২০১৮ সাল ভালোই কেটেছে স্বস্তিকার। তবে অভিনয় ক্যারিয়ারে চলতি বছরের সেরা পাওয়া ভারতের মারাঠি ভাষার ‘আরন’ সিনেমা। এ সিনেমার মাধ্যমে মরাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে এই অভিনেত্রী। অভিষেক চলচ্চিত্রের মাধ্যমে মারাঠি দর্শকদের নজর কেড়েছেন তিনি। ২০১৮ সালের বিদায়ী দিনে স্বস্তিকা তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন।

এতে স্বস্তিকা মুখার্জি লিখেছেন, ‘২০১৮ সালে সেরা পরামর্শ হলো-প্রতারক মনে করে সবাই প্রতারক। মিথ্যাবাদী মনে করে সবাই মিথ্যাবাদী। এটা মনে রাখুন।’

২০১৯ সালের জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে স্বস্তিকার নতুন সিনেমা ‘শাহজাহান রিজেন্সি’। সৃজিত মুখার্জি পরিচালিত এ সিনেমার ট্রেইলার প্রকাশের পর স্বস্তিকাকে নিয়ে বেশ আগ্রহ তৈরি হয়েছে দর্শক মহলে। এই সিনেমাটি তার অভিনয় ক্যারিয়ারে আরো একটি মাইলস্টোন হবে বলে চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন।



রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়