ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছবিতে মধ্যপ্রাচ্যের সুন্দরী ১০ নারী

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৬, ১৩ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছবিতে মধ্যপ্রাচ্যের সুন্দরী ১০ নারী

বিনোদন ডেস্ক : বিশ্বের অন্যান্য শোবিজ অঙ্গনের মতো পিছিয়ে নেই মধ্যপ্রাচ্যের শোবিজ অঙ্গনও। যেখানে কাজ করছেন অনেক গুণী ব্যক্তিত্বরা। নিজেদের মেধার সাক্ষর রাখছেন সংগীত, অভিনয়সহ বিভিন্ন বিষয়ে।

 

এসব অঙ্গনে পুরুষের পাশাপাশি নারীরাও অংশগ্রহণ করছেন। তারা যেমন শরীরী সৌন্দর্যের দ্যুতি ছড়াচ্ছেন তেমনি মেধারও সাক্ষর রেখে চলেছেন। মধ্যেপ্রাচ্যের সুন্দরী ১০ নারীকে নিয়ে সাজানো হয়েছে এই ফটো ফিচার।     

 

Rania_Al_Abdullah

 

রানিয়া আল আব্দুল্লাহ : কুয়েতি নারী রানিয়া আল আব্দুল্লাহ। তাকে জর্দানের রাণী বলা হয়। ৪৬ বছর বয়সি এই নারী শুধু সুন্দরী নন, বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে থাকেন। তবে আইনি জটিলতা সম্পৃক্ত কাজই বেশি করে থাকেন। রানিয়া সামাজিক যোগাযোগমাধ্যমেও সক্রিয়। তিনি ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ও ইউটিউবে সক্রিয় থাকেন। টুইটারে তার ৪ মিলিয়নের বেশি অনুসারী রয়েছে। 

 

sofia_marikh

 

সোফিয়া এল মারিখ : মরক্কোর পপ শিল্পী সোফিয়া এল মারিখ। তিনি শুধু মধ্যপ্রাচ্যের মানুষের কাছেই সুন্দরী নারী হিসেবে পরিচিত নন, পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারীদের একজন।

 mona_abdel

 

মোনা আবু হামজ : লেবাননের টেলিভিশন ব্যক্তিত্ব ও উপস্থাপিকা মোনা আবু হামজ। টেলিভিশন শো ‘টক অব টাউন’ শিরোনামের অনুষ্ঠানটি উপস্থাপনা করেন তিনি। এই অনুষ্ঠানের উপস্থাপিকা হিসেবেই বেশি পরিচিত মোনা। সুন্দরী নারী হিসেবে তিনি লেবাননেই পরিচিত নন, মধ্যপ্রাচ্য বা বিশ্বের সুন্দরী নারীদের তালিকাতেও রয়েছেন তিনি। 

 Leila_Hatami

 

লেইলা হাতামি : ইরানি অভিনেত্রী লেইলা হাতামি। অস্কার বিজয়ী সিনেমা ‘এ সেপারেশন’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। তার বয়স ৪৪ বছর হলেও এখনো অটুট তার শরীরী সৌন্দর্য। তিনি ইরানের সবচেয়ে সুন্দরী নারী। 

 cyrine_abdel_nour

 

সিরিন আবদেল নূর : লেবাননের গায়িকা, মডেল ও অভিনেত্রী সিরিন আবদেল নূর। তার অনেক গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে। আর এসব অ্যালবামের গানই তাকে আরব বিশ্বে জনপ্রিয় করে তুলেছে। বিশেষ করে ‘ইফ হি লুকস ইন মাই আই’ শিরোনামের গানটি। অভিনয়ের চেয়ে গান গাইতেই বেশি দক্ষ সিরিন।

 
lamittha

 

লামিতা ফ্রাঞ্জে : লামিতা একজন অভিনেত্রী ও সাবেক সুন্দরী প্রতিযোগী। তিনি মিস লেবানন প্রতিযোগিতায় ফার্স্ট রানার আপ হয়েছিলেন। তারপর অভিনয়ে নাম লেখান তিনি। বিভিন্ন চলচ্চিত্র ও টেলিভিশন শোয়ে কাজ করেছেন এই অভিনেত্রী।  

 

may_hariri

 

মে হারিরি : লেবাননের পপ শিল্পী ও অভিনেত্রী  মে হারিরি। তিনি সংগীতশিল্পী মেলহেম বারাকাতের সাবেক স্ত্রী। তার প্রথম একক অ্যালবাম এখনো আরব দুনিয়াতে মুক্তি পায়নি কারণ ভিডিও ক্লিপের গল্প ভূতুরে ও যৌনতায় ভরপুর।  

 

Donia_Samir_Ghanem

 

দনিয়া সমীর ঘানেম : মিশরের সংগীতশিল্পী ও অভিনেত্রী দনিয়া সমীর ঘানেম। তাকে অনেক চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে। দ্য এক্স ফ্যাক্টর শিরোনামের একটি অনুষ্ঠানও সঞ্চালনা করতেন তিনি। তার নিষ্পাপ চেহারা ও হৃদয় স্পর্শী হাসির জাদুতে যে কেউ তার প্রেমে পড়ে যাবে। 

 

Haifa

 

হাইফা ওয়েহবে : মিশরের সংগীতশিল্পী হাইফা লেবাননের বংশোদ্ভুত। তিনি আরবের একজন সফল গায়িকা। তিনি পিপল ম্যাগাজিনের জরিপে ৫০ সুন্দর মানুষের একজন নির্বাচিত হয়েছিলেন।

 

Gabrielle_Bou_Rached

 

গ্যাব্রেয়েল বো রাচেদ : লেবাননের অভিনেত্রী গ্যাব্রেয়েল। তিনি ‘মিস লেবানন ২০০৫’ বিজয়ী, দেখতেও অনেকটা বার্বি ডলের মতো। তিনি স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। ইংলিশ, ফ্রেঞ্চ, স্প্যানিশ, আরবি ভাষায় কথা বলতে পারেন এই সুন্দরী অভিনেত্রী।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৬/শান্ত/মারুফ     

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়