ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২৭ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের (সিএমএম) নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ঢাকা সিএমএম আদালতে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান এবং সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর পর্যবেক্ষণে এ নির্বাচন হয়। নির্বাচনে ২০৯ ভোটারের মধ্যে ২০০ জন ভোট দিয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে রেকর্ড কিপার মো. শাকিলুর রহমান ও স্টেনোগ্রাফার এএনএম শাহাদাত হোসেন ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক পদে অফিস সহায়ক আবুল বাসার নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে শাকিলুর রহমান এবং শাহদাত হোসেন সমান সংখ্যক ভোট পাওয়ায় দুজনকেই বিজয়ী ঘোষণা করা হয়। দুই বছরের এই কমিটিতে সভাপতিদ্বয় এক বছর করে দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে মো. নাসির উদ্দিন ও মো. রিয়াজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে মো. গোলাম রসুল নয়ন, সাংগঠনিক সম্পাদক পদে মাহমুদুর রহমান, দপ্তর সম্পাদক পদে আব্দুর রহমান, প্রচার সম্পাদক পদে মো. কবির হোসেন, ক্রীড়া সম্পাদক পদে মো. দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে মুহাম্মাদ মনজুরুল আজিজ, মহিলা বিষয়ক সম্পাদিকা পদে গৌরি রানী রায়, ধর্মীয় ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. ইমাম হোসাইন জয়ী হয়েছেন।

সদস্য পদে নূর আলম, জুলহাস সরদার, আলী আজম মৃধা, রোকন মিয়া, শরীফ মেহেদী হাসান, ইসহাক মিয়া, শহিদুর রহমান, মোহাম্মাদ রুবেল পারভেজ, জাহীন আশেক-এ-খোদা ও হানিফুর রহমান মজনু নির্বাচিত হয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৭ ফেব্রুয়ারি ২০১৭/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়