ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নতুন সিনেমায় ফারিন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৬, ২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন সিনেমায় ফারিন

হুমায়রা ফারিন

রাহাত সাইফুল : কিছুদিন আগে রুপালি ভুবনে নাম লিখিয়েছেন নবাগত চিত্রনায়িকা হুমায়রা ফারিন। শামীম আহমেদ রনি পরিচালিত ‘ধ্যাততেরিকি’ শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। ফারিন অভিনীত প্রথম সিনেমার শুটিং এখনো শেষ হয়নি। এরই মধ্যে নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নবাগত নায়িকা। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান ফারিন।

যৌথ প্রযোজনার এ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। নাম ঠিক না হওয়া এ সিনেমা প্রসঙ্গে বিস্তারিত জানাতে অপারগতা জানান ফারিন।

এ প্রসঙ্গে ফারিন রাইজিংবিডিকে বলেন, ‘নতুন সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি। এবার আসব “নতুন” ফারিন হিসেবে। পুরাই চেঞ্জ হয়ে আসব। নিজেকে ভাঙছি আরো ভাঙব, দর্শকদের অভিনয়ের সর্বোচ্চটা দেখাতে চাই।’

তিনি আরো বলেন, ‘এখনই সিনেমা প্রসঙ্গে কিছুই বলতে চাই না। খুব শিগগির প্রযোজনা প্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে জানাবে।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ধ্যাততেরিকি’ সিনেমায় ফারিনের বিপরীতে অভিনয় করছেন নবাগত চিত্রনায়ক রোশান। এ ছাড়া অভিনয় করছেন আরিফিন শুভ-নুসরাত ফারিয়া জুটি। এ ছাড়া রয়েছেন সুষমা, রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, শামীম হোসেন, চিকন আলী প্রমুখ।

গত ৮ জানুয়ারি থেকে গাজীপুরে এ সিনেমার শুটিং শুরু হয়। সিনেমাটির তিনটি গান বাদে বাকি শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। এ তিনটি গানের শুটিং থাইল্যান্ডে হবে।

সাভারের মেয়ে ফারিন শোবিজ অঙ্গনে তেমন পরিচিত নন। র‌্যাম্প ‌মডেল হিসেবে টুকটাক কাজ করেছেন। জাজ মাল্টিমিডিয়ার তত্ত্বাবধানে কলকাতা থেকে নৃত্য ও অভিনয়ে গ্রুমিং করেছেন তিনি। তারপরই চলচ্চিত্রে নাম লেখান ফারিন।




রাইজিংবিডি/ঢাকা/২ মার্চ ২০১৭/রাহাত/শান্ত/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়