ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকীতে ওয়ালটন ও মার্সেলের শুভেচ্ছা

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ২৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকীতে ওয়ালটন ও মার্সেলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : ‘প্রতি মুহূর্তের খবর’ স্লোগান নিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম পঞ্চম বছরে পা রেখেছে।

এ উপলক্ষে রাইজিংবিডিকে শুভেচ্ছা জানিয়েছে দেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন ও মার্সেল।

 



বুধবার রাইজিংবিডির পঞ্চম বছরে পদার্পণ স্মরণীয় করে রাখার জন্য বর্ণাঢ্য আয়োজন করে রাইজিংবিডি পরিবার।

প্রতিষ্ঠাবার্ষিকীতে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ হুমায়ূন কবিরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শুভেচ্ছা জানাতে আসে মার্সেল মার্কেটিং বিভাগ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সুশীল সমাজের প্রতিনিধিরা। অতিথিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাইজিংবিডি পরিবারকে। মার্সেলের (সাউথ) পক্ষে প্রতিষ্ঠানটির ডেপুটি ডিরেক্টর (মার্কেটিং) শামীম আল মামুন, ফার্স্ট সিনিয়র অ্যাসিট্যান্ট ডিরেক্টর মো. রবিউল হাসানসহ অনেকে রাইজিংবিডিকে শুভেচ্ছা জানান। অতিথিদের মিষ্টি, পিঠা, ফল দিয়ে আপ্যায়ন করা হয়।

 



বুধবার সকাল সাড়ে ১১টায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। সম্পাদক মো. নওশের আলীকে সঙ্গে নিয়ে কেক কাটেন রাইজিংবিডি ডটকমের প্রকাশক এস এম জাহিদ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন- নির্বাহী পরিচালক ও চিফ কো-অর্ডিনেটর (ওয়ালটন মার্কেটিং) ইভা রেজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর (পিআর অ্যান্ড মিডিয়া), রাইজিংবিডির নির্বাহী সম্পাদক তাপস রায়, রাইজিংবিডি ডটকমের মনিটরিং উপদেষ্টা ফিরোজ আলম, প্রধান বার্তা সম্পাদক খান মো. শাহনেওয়াজ, প্রধান প্রশাসনিক কর্মকর্তা মিলটন আহমেদ, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদসহ রাইজিংবিডি, ওয়ালটন ও মার্সেল পরিবারের সদস্যরা।

চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে রাইজিংবিডি ডটকম। স্কাইরুট মিডিয়া লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান নিউজ পোর্টালটিতে রয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে: জাতীয়, রাজনীতি, আন্তর্জাতিক, সাহিত্য, বিনোদন, খেলাধুলা, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, ব্যাংক-বিমা, শেয়ারবাজার, শিল্পকারখানা, করপোরেট কর্নার, কৃষি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার, মিডিয়া, আইন ও অপরাধ, প্রবাস, ছবিঘর, রাইজিংবিডি স্পেশাল ও পজিটিভ বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৭/হাসিবুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়