ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রেমিককে নিয়ে বোনের পার্টিতে কারিশমা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৬, ১০ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমিককে নিয়ে বোনের পার্টিতে কারিশমা

কারিশমা কাপুর, সন্দীপ

বিনোদন ডেস্ক : প্রেমিককে নিয়ে বোনের পার্টিতে হাজির হলেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। কিছুদিন আগে লন্ডন থেকে ফিরেছেন কারিশমার বোন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। দেশে ফিরেই নিজের বাড়িতে  পার্টির আয়োজন করেন তিনি। আর এতেই প্রেমিক সন্দীপকে নিয়ে হাজির হন কারিশমা।

তারকা খচিত এই পার্টিতে কাপুর পরিবারের প্রায় সব সদস্যই উপস্থিত ছিলেন। উপস্থিত হয়েছিলেন অভিনেতা কুণাল খেমু, সোহা আলি খান, কুণাল কাপুরসহ অনেকে। তবে পার্টিতে সবার দৃষ্টি ছিল কারিশমা ও তার প্রেমিক সন্দীপ তোশনিওয়ালের দিকে।

পিঙ্ক কালারের শার্ট এবং নীল জিন্স পরে পার্টিতে হাজির হয়েছিলেন সন্দীপ। আর কারিশমা পরেছিলেন কালো রঙের পোশাক। ইদানিং প্রায়ই পার্টিতে একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। অনেক দিন ধরেই বলিপাড়ায় তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলছে।

ভারতের শীর্ষ স্থানীয় একটি পত্রিকা জানিয়েছে, কারিশমা-সন্দ্বীপ একসঙ্গে থাকার পরিকল্পনা করেছেন। এবং জুহুর ৩বিএইচকে অ্যাপার্টেমেন্টে থাকবেন বলেও জানা গেছে। কিছুদিন আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশিত হয় একটি ছবি। এতে কারিশমার হাতে ডায়মন্ডের আংটি দেখা যায়। তারপর গুঞ্জন উঠে এনগেজমেন্ট হয়েছে এই জুটির।

শুধু তাই নয় খুব শিগগির নাকি তারা বিয়ে করবেন বলেও খবর চাউর হয়েছে।





রাইজিংবিডি/ঢাকা/১০ মে ২০১৭/শান্ত /উজ্জল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়