ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

এক্সক্লুসিভ ছবিতে রিয়া সেনের বিয়ে

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১৯ ৮:১৫:২০ এএম     ||     আপডেট: ২০১৭-০৮-১৯ ২:১৮:২৮ পিএম

বিনোদন ডেস্ক :  সুচিত্রা সেন। নামেই পরিচয়। কন্যা মুনমুন সেন যদিও অভিনয়ে মায়ের সুনাম ধরে রাখতে পারেননি। তবে তার সময়ে তিনি যথেষ্ট আলোচিত ছিলেন। ‘অঞ্জলি’র এই নায়িকার জীবন নাকি সিনেমাটির গল্পের সঙ্গে অনেকটাই মিলে গিয়েছিল! এতটাই উচ্ছল ছিল তার ব্যক্তিজীবন। এ নিয়ে খবরের শিরোনামও হয়েছেন। সেই ধারা অব্যাহত রেখেছেন তার দুই কন্যা রাইমা ও রিয়া।
 

ঠাকুমার সুঅভিনয় তাদের রক্তে প্রবাহিত না হলেও মায়ের উচ্ছল জীবন দুই বোন ভালোই রপ্ত করেছেন। ফলে তাদের নিয়েও কলকাতার সিনেমায় গুঞ্জনের অভাব নেই। তারা হিন্দি ফিল্মেও কাজ করেছেন কিন্তু সফল হতে পারেননি।
 

দুই বোনের মধ্যে রাইমা বড়। রিয়া ছোট। স্বাভাবিকভাবেই সবার ধারণা ছিল রাইমা আগে বিয়ের পিঁড়িতে বসবেন।  এ নিয়ে টলিপাড়ায় দীর্ঘদিন গুঞ্জন চলছিল। কিন্তু তা আর হলো কোথায়?
 

সম্প্রতি ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করে, চলতি মাসের শেষে দীর্ঘদিনের প্রেমিক শিবম তিওয়ারিকে বিয়ে করছেন রিয়া। কিন্তু চলতি মাসের শেষ পর্যন্ত সে প্রহর গড়ায়নি বরং ১৬ আগস্ট পুনেতে অনেকটা গোপনে শিবম তিওয়ারির সঙ্গে গাটছড়া বাঁধেন রিয়া।
 

রাজবাড়ির মেয়ে রিয়া। তাই বিয়েতে আভিজাত্য ষোলো আনা থাকার কথা। এখন পর্যন্ত যে ছবিগুলো প্রকাশ পেয়েছে তাতে তার অভাব স্পষ্ট। জাঁকজমকও তেমন চোখে পড়েনি। শুধু ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।
 

তবে হ্যাঁ, একেবারে বাঙালি ঘরের মেয়ের মতোই গায়ে হলুদ হয় রিয়ার। তারপর বাবা ভরত দেববর্মা কন্যা সম্প্রদান করেন।
 

ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত রিয়া সেন। টলিউডের পাশাপাশি বলিউড ও ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন। ২০০১ সালে ‘স্টাইল’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে বলিউডে অভিষেক হয় তার। এরপর ‘কেয়ামত’,‘ ঝংকার বিটস’সহ বেশিকিছু সিনেমায় দেখা গেছে তাকে। এখন ডিজিটাল শর্ট ফিল্ম ও  ওয়েব সিরিজেও অভিনয় করছেন রিয়া।


 

রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৭/শান্ত/তারা

Walton Laptop