ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রেম করছেন রাহুল?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫২, ১৬ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেম করছেন রাহুল?

রাহুল ব্যানার্জি, সন্দীপ্তা সেন

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেতা রাহুল ব্যানার্জি। টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন তিনি। কিন্তু পুত্র সহজের জন্মের পরই তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির। এতেই শেষ নয়, তাদের ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা আদালত পর্যন্তও গড়িয়েছে।

এদিকে টলিউডে গুঞ্জন উঠেছে, ভারতীয় টেলিভিশন অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রাহুল ব্যানার্জি। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম রাহুল ব্যানার্জির কাছে সন্দীপ্তা সেনের সঙ্গে তার সম্পর্কের বর্তমান আবস্থা জানতে চান। জবাবে রাহুল বলেন, ‘আমরা বন্ধু। আর কিছু বলার সময় আসেনি। এখনই আমার প্রেমের বিষয়ে গ্যারান্টি কার্ড দিচ্ছি না। আমি জীবন নিয়ে এখন অনেক বাস্তববাদী।’

কলকাতার টিভি ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছেন সন্দীপ্তা সেন। ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে তিনি ‘টাপুর’ চরিত্রে অভিনয় করেছেন। দর্শকদের কাছে এখন তিনি ‘টাপুর’ নামেই পরিচিত। 

অন্যদিকে কিছুদিন আগে গুঞ্জন ওঠে, নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রাহুলের সাবেক স্ত্রী প্রিয়াঙ্কা সরকার। ফটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। এ নিয়ে ঢের জল্পনা চলছে টলিউড ইন্ডাস্ট্রিতে। তবে এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তারা শুধুই ভালো বন্ধু।




রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়