ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আলোচিত ওয়ারিনা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০১ ৮:২৯:২৩ এএম     ||     আপডেট: ২০১৮-১০-০১ ১২:২৯:০৪ পিএম

বিনোদন ডেস্ক : ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী ওয়ারিনা হুসেন। ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। তারপর স্বপ্ন পূরণের লক্ষ্যে অভিনয় বিষয়ে পড়াশোনা করতে যুক্তরাষ্ট্রে যান তিনি।

পড়াশোনা শেষে ২০১৩ সালে ভারতে ফিরে আসেন ওয়ারিনা। তারপর মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ শুরু করেন। এরপর স্টিল মডেলিংয়ে নাম লেখান ওয়ারিনা। যেহেতু তার লক্ষ্য ছিল বড় পর্দা। তাই এ লক্ষ্যে অডিশন দেয়া শুরু করেন তিনি। কিন্তু এ পথ মোটেও সহজ ছিল না।

তার সংগ্রাম নিয়ে এ অভিনেত্রী বলেন, ‘সিনেমায় সুযোগ পাওয়াটা খুবই কঠিন। অনেক প্রতিযোগিতা এবং শেষ পর্যন্ত অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। আমি একাধিক সিনেমায় প্রত্যাখ্যাত হয়েছি। শুরুতে আমি খুব ভালো হিন্দি পারতাম না। আমি একটি সিনেমায় সুযোগ পেয়েছিলাম কিন্তু সেটি আর শুরু হয়নি।’

সর্বশেষ ওয়ারিনার স্বপ্ন পূরণের জন্য হাত বাড়িয়ে দেন বলিউড অভিনেতা সালমান খান। তার প্রযোজিত ‘লাভ যাত্রী’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ওয়ারিনা। এতে সালমানের ভগ্নিপতি আয়ুশ শর্মার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। আগামী ৫ অক্টোবর মুক্তি পাবে সিনমোটি। এই অভিনেত্রীকে নিয়েই সাজানো হয়েছে ফটো ফিচার।
 


আফগানিস্তানের কাবুলে জন্মগ্রহণ করেন ওয়ারিনা হুসেন
 

ওয়ারিনার বাবা ইরাকি, মা আফগানিস্তানি
 

তবে ভারতের মুম্বাইয়ে বেড়ে উঠেছেন ওয়ারিনা। সেখানেই স্কুলজীবন শেষ করেন তিনি
 

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে পারফরমিং আর্টস বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন ওয়ারিনা
 

বলিউডের ‘লাভ যাত্রী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখতে যাচ্ছেন এই অভিনেত্রী

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ 

Walton Laptop
 
     
Marcel