ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ডা. কাদের জাতীয় পার্টির কেউ নন’

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ২২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ডা. কাদের জাতীয় পার্টির কেউ নন’

নিজস্ব প্রতিবেদক, রংপুর : গাইবান্ধার সুন্দরগঞ্জের এমপি লিটন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন এমপি ডা. আব্দুল কাদের খান জাতীয় পার্টির কেউ নন বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার বিকেলে রংপুর পর্যটন মোটেলে জাতীয় পার্টির ১৬ জেলা ও দুই মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় শেষে এরশাদ সাংবাদিকদের এ কথা বলেন।

এরশাদ বলেন, তিন বছর ধরে দলের সঙ্গে কাদের খানের কোনো যোগাযোগ নেই। বর্তমানে ডা. আবদুল কাদের জাতীয় পার্টির কেউ নন।

জাপা চেয়ারম্যান আরো বলেন, এক সময় ডা. আব্দুল কাদের জাতীয় পার্টির সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন। জাতীয় পার্টির টিকিটে তিনি সংসদ সদস্যও হয়েছিলেন সুন্দরগঞ্জ থেকে। এরপর অনেক দিন তিনি জাতীয় পার্টির সঙ্গে কোনো যোগাযোগ রাখেননি। এখন তিনি জাতীয় পার্টিতে নেই।

তিনি বলেন, ‘এমপি লিটন হত্যার পর সুন্দরগঞ্জ আসনে উপনির্বাচনে আমরা জাতীয় পার্টি থেকে শামীম পাটোয়ারী নামে একজনকে প্রার্থী দিয়েছি। নির্বাচন সুষ্ঠু ও অবাধ হলে শামীম বিপুল ভোটে জয়লাভ করবেন।’

জাতীয় পার্টির নেতা-কর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, দেশ ও জনগণের উন্নয়নে জাতীয় পার্টির কোনো বিকল্প নেই।

এরশাদ বলেন, দেশের মানুষ দুদলকে আর ক্ষমতায় দেখতে চায় না। তারা চায় জাতীয় পার্টির সরকারকে। কারণ জাপা ক্ষমতায় থাকাকালে দেশের মানুষ ছিল শান্তিতে। দেশে কোনো সহিংসতা ছিল না। মানুষ এখন বুঝতে পেরেছে জাতীয় পার্টি শাসনামল কত ভালো ছিল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রাক্তন মন্ত্রী জি এম কাদের, জেলা জাতীয় পার্টির সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির প্রমুখ।



রাইজিংবিডি/রংপুর/২২ ফেব্রুয়ারি ২০১৭/নজরুল মৃধা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়