ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৬ ও ৭ এপ্রিল জাতীয় ক্রীড়া দিবস আয়োজনের উদ্যোগ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ১২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৬ ও ৭ এপ্রিল জাতীয় ক্রীড়া দিবস আয়োজনের উদ্যোগ

ক্রীড়া প্রতিবেদক : আগামী ৬ এবং ৭ এপ্রিল ২০১৭ জাতীয় ক্রীড়া দিবসে ‘ক্রীড়া সম্মেলন ২০১৭’ আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে। ৬ এপ্রিল সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ক্রীড়া দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

আজ ১২ মার্চ রবিবার জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে আয়োজনে সফল করার জন্য প্রস্তুতি কমিটির এক আনুষ্ঠানিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আসাদুল ইসলাম। আয়োজন সম্পর্কিত বিস্তারিত আলোচনা উপস্থাপন করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্মসচিব) অশোক কুমার বিশ্বাস। ক্রীড়া সম্মেলন সফল করা জন্য সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন বিওএ মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফকরুদ্দিন হায়দার, ক্রীড়াসংগঠক আশিকুর রহমান মিকু, বাদল রায়, আসাদুজ্জামান কোহিনুর, তাবিউর রহমান পালোয়ান, ফজলুর রহমান বাবুল, মুশফিকুর রহমান মোহন, সৈয়দ শাহাবুদ্দিন শামীম, বিএম সাইফ, আবু নাঈম সোহাগ, হাজী মো. খোরশেদ আলমসহ অন্যান্যরা।

সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আসাদুল ইসলাম বলেন, আগামী ৬ এবং ৭ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সম্মুখস্থ শেখ রাসেল স্কেটিং কমপ্লেক্সে ক্রীড়া দিবস এবং জাতীয় ক্রীড়া সম্মেলন অনুষ্ঠিত হবে। এই আয়োজনে সারা দেশ থেকে প্রায় ২ হাজার প্রতিনিধি অংশগ্রহণ করবেন। আয়োজনকে সফল করার জন্য প্রায় ১৬টি সাব-কমিটি গঠনের প্রস্তাব দেওয়া হয়। পাশাপাশি আয়োজনকে জমকালো করতে নানামুখী কর্মসূচির প্রস্তাব করা হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন ক্রীড়া পরিষদের পরিচালক (প্রশাসন) গোলাম রাব্বানী, ক্রীড়া পরিষদের পরিচালক (অর্থ) মো. শহিদুল্লাহ, ক্রীড়া পরিষদের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) নারায়ণ চন্দ্র দেবনাথ, ক্রীড়া পরিষদের পরিচালক (ক্রীড়া) দীল মোহাম্মদ। সভার শুরুতে সচিব মো. আসাদুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

 


রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়