ঢাকা, সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৯ মে ২০১৭
Risingbd
সর্বশেষ:

উত্তরবঙ্গ যাদের থাকবে ঢাকাও তাদের : এরশাদ

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৮ ৭:৪৯:০৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২২ ৯:২১:৫৯ এএম

নিজস্ব প্রতিবেদক, রংপর : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ভারতের উত্তর প্রদেশ যার হাতে দিল্লিও তাদের। তেমনি উত্তরবঙ্গ যাদের থাকবে ঢাকাও তাদের। তারাই ক্ষমতায় যাবে। আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি  উত্তরাঞ্চলের ৩২টি আসন জয়ী হবে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হবে।

শনিবার বিকেলে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর জাতীয় পার্টির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন,  বিএনপি আমাকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করতে চেয়েছিল।  কিন্তু পারেনি। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া রাতের আঁধারে দূত পাঠিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য আমার সর্মথন চেয়েছিল। আমরা তাদের সর্মথন না দিয়ে আওয়ামী লীগকে সমর্থন দিয়েছিলাম। আওয়ামী লীগ ২১ বছর পর আমাদের সমর্থন নিয়ে ক্ষমতায় গিয়ে জাতীয় পার্টিকে ভেঙেছে।

এরশাদ বলেন, আওয়ামী লীগকে সমর্থন দিয়ে কিছু পাইনি। আওয়ামী লীগ ও বিএনপি কেউই আমাদের বন্ধু নয়। আগামীতে রাষ্ট্র ক্ষমতায় যেতে হলে দলের লোকদের এখন থেকে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আমার হাতে কোনো রক্তের দাগ নেই। বিএনপি ও আওয়ামী লীগের হাতে রক্তের দাগ রয়েছে। আমি কাউকে হত্যা করিনি। নূর হোসেনকে হত্যা করেছি বলে আমাকে মিথ্যা অপবাদ দেওয়া হয়। আমি এখনো নূর হোসেনের পরিবারকে প্রতিমাসে ৫ হাজার টাকা করে দিচ্ছি।

মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা, মেজর (অব.) খালেদ আক্তার, হাফিজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান শওকত হোসেন চৌধুরী, মোফাজ্জল হোসেন মাস্টার, ফখরুজ্জামান জাহাঙ্গীর, হোসেন মকবুল শাহরিয়ার প্রমুখ। 

পরে মোস্তাফিজার রহমান মোস্তফাকে সভাপতি ও এস এস ইয়াসিরকে সাধারণ সম্পাদক করে রংপুর মহানগর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।



রাইজিংবিডি/রংপুর/১৮ মার্চ ২০১৭/নজরুল মৃধা/রিশিত

Walton Laptop