ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন প্লাজা সিলেট বিভাগের বনভোজন

মো. ছানোয়ার হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ১৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্লাজা সিলেট বিভাগের বনভোজন

মো. ছানোয়ার হোসেন : দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, আইসিটি পণ্য প্রস্তুতকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ‘ওয়ালটন প্লাজা’ সিলেট বিভাগের বাৎসরিক বনভোজন হয়েছে।

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেট অঞ্চলের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের এম আর খান চা এস্টেটে এ বনভোজনের আয়োজন করা হয়।

শুক্রবার দিনব্যাপী বনভোজনের মূল আকর্ষণ ছিল পাহাড়ি টিলার মাঝে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ, ক্রিকেট খেলা, রশি টানাটানি, পাতিল ভাঙা, আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বনভোজনে প্রধান অতিথি ছিলেন প্লাজা বিক্রয় ও উন্নয়ন বিভাগ চট্টগ্রামের প্রধান, প্রথম  সিনিয়র উপপরিচালক আল মাহফুজ খান। এ ছাড়া উপস্থিত ছিলেন মোবাইল মনিটরিং মোরশেদ তালুকদার, ক্রেডিট মনিটরিং এম এইচ সিদ্দিকী রিপন, হোম অ্যান্ড ইলেকট্রিক অ্যাপ্লায়েন্স মনিটরিং তানজিলুর রহমান লেনিন, সিলেট ওয়েস্ট জোনের এরিয়া ম্যানেজার সুমন মিয়া, সিলেট নর্থ জোনের এরিয়া ম্যানেজার মাকসুদ আলম, মৌলভীবাজার জোনের এরিয়া ম্যানেজার সুমন রয় চৌধুরী, কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার নূরে আলম, ধানমন্ডি জোনের এরিয়া ম্যানেজার কাওসার আহমেদ এবং সকল প্লাজা ম্যানেজার। সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন প্লাজা বিক্রয় ও উন্নয়ন বিভাগ সিলেটের প্রধান প্রথম সিনিয়র সহকারী পরিচালক মো. আরিফুল ইসলাম।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৭/ছানোয়ার হোসেন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়