ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করে অভিনন্দন জানান’

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ২৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করে অভিনন্দন জানান’

নিজস্ব প্রতিবেদক : সফলভাবে দেশ পরিচালনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করে অভিনন্দন জানাতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ।

শুক্রবার প্রেসক্লাবের সামনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত মানববন্ধনে তিনি এ আহ্বান জানান। ২৫ মার্চকে গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি দিয়ে সংসদে বিল পাস করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে এ মানববন্ধনের আয়োজন করা হয়। সেখান থেকে দিবসটির আন্তর্জাতিক স্বীকৃতির দাবি জানানো হয়।

হাছান মাহমুদ তার বক্তব্যে বলেন, গণমানুষের নেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর একের পর এক সমস্যার সমাধান করেছেন। অনেক দিনের পার্বত্য সমস্যা সমাধান হয়েছে। গঙ্গার পানির হিস্যা আদায়, ছিটমহল সমস্যা সমাধান, সমুদ্রসীমা জয় সম্ভব হয়েছে। কিন্তু বিএনপি নেত্রী খালেদা জিয়ার কোনো অর্জন নেই। তিনি যখন ক্ষমতায় ছিলেন তখন ভারতে গিয়ে গঙ্গার পানি চাইতে ভুলে গিয়েছিলেন। এ জন্য আমি বিএনপি নেতাদের আহ্বান জানাব, সফলভাবে দেশ পরিচালনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করে অভিনন্দন জানান।

জঙ্গি দমনের কৌশল নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পুলিশের যে সমালোচনা করেছিলেন তার জবাব দিয়ে তিনি বলেন, বাংলাদেশে জঙ্গি দমন নিয়ে যে সময় সারা বিশ্ব প্রশংসা করছে ঠিক সে সময় বিএনপি মহাসচিবসহ অন্যান্য নেতারা এ বিষয়টি নিয়ে প্রশ্ন তুলছেন। এ থেকে অনুমান করা যায়, বিএনপি জঙ্গিদের আশ্রয়দাতা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রাক্তন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক সবুজ, কর্যকরী সদস্য মিনহাজ উদ্দীন মিন্টু।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৭/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়