ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বাধীনতা দিবসে আ.লীগের ২ দিনের কর্মসূচি

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২৫ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বাধীনতা দিবসে আ.লীগের ২ দিনের কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক : মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে দুই দিনের কর্মসূচি পালন করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শনিবার দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

কর্মসূচির মধ্যে রয়েছে- ২৬ মার্চ রোববার সূর্যোদয়ক্ষণে বঙ্গবন্ধু ভবন, কেন্দ্রীয় ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৬টায় জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন (রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর)। এরপর সকাল সাতটায় বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ।

এ ছাড়া সকাল ১১ টায় টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন। শ্রদ্ধা নিবেদনে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান, কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শ্রম ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।

২৭ মার্চ বিকেল সাড়ে ৩টায় কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দলের গৃহীত সব কর্মসূচি দেশবাসীর সঙ্গে একাত্ম হয়ে যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য সংগঠনের নেতা-কর্মী, সমর্থকদের ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মার্চ ২০১৭/নৃপেন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়